kalerkantho

শনিবার । ৮ মাঘ ১৪২৮। ২২ জানুয়ারি ২০২২। ১৮ জমাদিউস সানি ১৪৪৩

হুয়াওয়ের সিডস ফর দ্য ফিউচারে ১৬ জন বিজয়ী

টেক প্রতিদিন ডেস্ক   

৫ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হুয়াওয়ের সিডস ফর দ্য ফিউচারে ১৬ জন বিজয়ী

‘সিডস ফর দ্য ফিউচার ২০২১ বাংলাদেশ’-এর ১৬ জন শীর্ষস্থান অধিকারকারীর নাম ঘোষণা করেছে হুয়াওয়ে। অনলাইনে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের নাম জানানো হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশে ইউনেসকোর প্রতিনিধি বিয়াট্রিস কালদুন, বুয়েটের ভিসি অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার, ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির ভিসি অধ্যাপক ড. ওমর জাহ্ এবং হুয়াওয়ে টেকনোলজিসের সিইও ঝ্যাং ঝেংজুন।

বিজ্ঞাপন

‘সিডস ফর দ্য ফিউচার’ বিশ্বব্যাপী এসটিইএম (সায়েন্স, টেকনোলজি, ইঞ্জিনিয়ারিং, ম্যাথ) শিক্ষার্থীদের জন্য হুয়াওয়ের বিশেষ একটি ফ্ল্যাগশিপ সিএসআর প্রগ্রাম।

নির্বাচিত শিক্ষার্থীরা হলেন : বুয়েট থেকে ইমতিয়াজ আহমেদ ও সৈয়দা ফাতিমা ফায়রুজ; কুয়েট থেকে সুমাইয়া রহমান ও মেহেদী হাসান; রুয়েট থেকে নাহিয়ান রিফাত ও নাজিফা রহমান অধরা; চুয়েট থেকে অনিন্দ্য নন্দী ও ফাতেমা ইসলাম তানিয়া; ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সৈয়দ দোহা উদ্দিন ও নিশাত তাসনিম; ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে সীমামুন হাসিবা রেজা ও মোহতাসিম তাসনিম জামান; এইউএসটি থেকে কাজী আরহাম কবির ও সাদিয়া কারিশমা কবির এবং আইইউটি থেকে এ কে এম রাকিব ও রামিশা রাইদা করিম।  



সাতদিনের সেরা