kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রিয়ালকে থামাল ওসাসুনা

৪ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রিয়ালকে থামাল ওসাসুনা

ইনজুরি কাটিয়ে মাঠে ফিরলেন করিম বেনজিমা। সান্তিয়াগো বার্নাব্যুতে খেললেনও পুরো ৯০ মিনিট। কিন্তু ফরাসি স্ট্রাইকারের ফেরাটা খুব একটা সুখকর হয়নি। বেনজিমা নিজে পেনাল্টি মিস করেছেন, তাঁর দল রিয়াল মাদ্রিদও হোঁচট খেয়েছে।

বিজ্ঞাপন

নিজ মাঠে ওসাসুনার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। চলতি মৌসুমে লিগে প্রথমবার পয়েন্ট খোয়াল কার্লো আনচেলোত্তির দল। তাদের হোঁচটে লাভ হলো চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার। লস ব্লাংকোসদের সমান ১৯ পয়েন্ট নিয়েও গোল গড়ে শীর্ষে কাতালানরা।

মায়োর্কার বিপক্ষে বার্সা জেতায় শীর্ষে ফিরতে জিততেই হতো রিয়ালকে। সুসংগঠিত ওসাসুনার বিপক্ষে মাঝবিরতির খানিকটা আগে ভিনিসিয়ুস জুনিয়রের গোলে এগিয়েও যায় মাদ্রিদের ‘অভিজাত’রা। ৫০ মিনিটে গার্সিয়ার হেডারে করা দারুণ গোলে সমতা ফেরায় ওসাসুনা। ৭৬ মিনিটে পেনাল্টি বক্সে মারাত্মক ফাউল করে উনাই গার্সিয়া লাল কার্ড দেখলে তারা পরিণত হয় ১০ জনের দলে। রিয়াল পায় পেনাল্টি। কিন্তু বেনজিমার স্পট কিকের বল ক্রসবারে লেগে ওপর দিয়ে চলে যায়। এরপর আর গোল না পাওয়ায় লা লিগায় চলতি মৌসুমে প্রথম পয়েন্ট হারায় রিয়াল।

পেনাল্টি মিসকে স্বাভাবিক বলে ফরাসি তারকার পাশে দাঁড়াচ্ছেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলোত্তি, ‘এটা স্বাভাবিক ঘটনা, ফুটবলে এমন হয়ই। বেনজিমা ওর নিজের কাজ করেছে। ভালো খেলার পর একটি পেনাল্টিও পেয়েছিল, কিন্তু গোল করতে পারেনি। মাঝেমধ্যে এমন দুর্ঘটনা ঘটে। আমাদের সামনে এগিয়ে যেতে হবে। ’ ইতালিয়ান সিরি ‘এ’তে বাজে সময় পেছনে ফেলে জুভেন্টাস ৩-০ গোলে হারিয়েছে বোলোনিয়াকে। ইএসপিএন

 



সাতদিনের সেরা