kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সবার অবদান চান নিগার

১ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সবার অবদান চান নিগার

ট্রফি নিয়ে: ফটোসেশনের জন্য অন্য ছয় দলের অধিনায়ক নির্ধারিত সময়ের আগেই চলে এসেছিলেন। তবে ভারতের হারমানপ্রিত কাউর একটু দেরি করলেন ঠিক, কিন্তু তাতে সিলেটের নয়নাভিরাম স্টেডিয়ামে তাদের সবার এক ফ্রেমে বন্দী হতে সমস্যা হলো না কোনো। ছবি : এসিসি

ক্রীড়া প্রতিবেদক : একার কারো অবিশ্বাস্য কোনো কীর্তি আর সম্মিলিত পারফরম্যান্সের ফুল—এই দুটোর মধ্যে যেকোনো একটি বেছে নিতে বলা হলে পরেরটিই নেবেন নিগার সুলতানা। তাঁর নেতৃত্বাধীন দল যে দশে মিলেই সাফল্যের রাস্তা চিনে আসছে গত কিছুদিন ধরে। বিশ্বকাপ বাছাই পর্বের চ্যাম্পিয়ন হওয়ার রেশ কাটতে না কাটতেই সব ভুলে আজ থেকে আবার নতুন অভিযানে নেমে পড়তে হচ্ছে তাঁদের। সিলেটে আজ থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপ টি-টোয়েন্টির শিরোপা ধরে রাখার মিশনে সকাল ৯টায় তাঁরা মুখোমুখি হচ্ছেন থাইল্যান্ডের।

বিজ্ঞাপন

উদ্বোধনী ম্যাচ সামনে রেখে একার নয়, সবার অবদানই চাইছেন বাংলাদেশ অধিনায়ক।

গতকাল সকালে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই উইকেটরক্ষক-ব্যাটার বলছিলেন, ‘আমরা যখনই ম্যাচ জিতি, পুরো দলেরই অবদান থাকে। কোনো একজন খেলোয়াড়ের অনেক বেশি ভালো খেলার ফলে আমরা ম্যাচ জিতেছি, তা কিন্তু হয়নি। দেখা যায়, সবারই ছোট ছোট অবদানে আমরা জিতি। এই এশিয়া কাপে আমাদের চ্যালেঞ্জ বলতে এটাই। আমরা যেন সবাই মিলে পারফরম করতে পারি। ’ উদ্বোধনী দিনে দুপুর দেড়টায় শ্রীলঙ্কার মুখোমুখি হবে ভারত। আসরের খেলাগুলো দেখাবে স্টার স্পোর্টস।

 



সাতদিনের সেরা