kalerkantho

মঙ্গলবার । ২৯ নভেম্বর ২০২২ । ১৪ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিছিয়ে পড়া দুলালই চূড়ায়

৩০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিছিয়ে পড়া দুলালই চূড়ায়

ক্রীড়া প্রতিবেদক : সিদ্দিকুর রহমান তাইওয়ানে, ভারতে খেলছেন জামাল মোল্লা। ঘরোয়া আসর বিপিজিএ ওপেনে তাই আলোচনার পুরোটা সময়ে ছিলেন দুলাল হোসেন; কিন্তু শুরুটা বাজে করেছিলেন। দুই ওভার পার খেলেছিলেন ১৩তম স্থানে। সেখান থেকেই ঘুরে দাঁড়িয়ে দুলাল গতকাল ৫ আন্ডার পারে জিতে নিয়েছেন এই আসরের শিরোপা।

বিজ্ঞাপন

কুর্মিটোলা গলফ ক্লাবে কাল নুরুজ্জামানের সঙ্গে যুগ্মভাবে শীর্ষে থেকে শেষ রাউন্ড খেলতে নেমেছিলেন দুলাল। ১৮ হোল শেষেও দুজনকে আলাদা করা যায়নি। দুজনই ৫ আন্ডার নিয়ে ছিলেন শিরোপার দাবিদার। প্লে অফে হয়েছে শিরোপার নিষ্পত্তি। ১ হোলের সেই প্লে অফও হয়েছে তিনবার। প্রথম দুইবার দুজনই পার খেলেছেন। তৃতীয়বার বার্ডি খেলে দুলালই হেসেছেন শেষ হাসি। পেশাদার ক্যারিয়ারে এটি তাঁর নবম শিরোপা। সর্বশেষ ২০১৯ সালে বিপিজিএ ওপেনই জিতেছিলেন সাভার গলফ ক্লাবে।

১২ লাখ টাকা প্রাইজ মানির এবারের আসর জিতে দুলাল পেয়েছেন এক লাখ ৩৫ হাজার টাকা। ৫ আন্ডার পার নিয়ে প্লে অফে হেরে নুরুজ্জামান রানার্স আপ। বাকিদের পারফরম্যান্স বেশ হতাশজনক। তাঁদের কেউই পারের নিচে খেলতে পারেননি। পারের সমান খেলেছেন লিটন মিয়া ও জাকিরুজ্জামান। দুই ওভার পার মোহাম্মদ সাগরের। তিন ওভার সজীব আলী এবং দ্বিতীয় রাউন্ডে শীর্ষে ওঠা মোহাম্মদ সাইয়ুমের। ৪ আন্ডার খেলে প্রথম রাউন্ডে শীর্ষে থাকা মোহাম্মদ নাজিম শেষ ১০ ওভার পারে! অবিশ্বাস্য ১০ ওভার খেলেছেন তিনি শেষ রাউন্ডেই। সেখানে দুলাল খুশি নিজের ধারাবাহিকতায়, ‘শুরুতে ততটা ভালো না করলেও নিজের ওপর আত্মবিশ্বাস ছিল। চাপ না নিয়ে সেই নিজের খেলাটাই খেলেছি। ’



সাতদিনের সেরা