kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

দ্বিগুণ বেতনে ম্যানইউতে কাসেমিরো!

২০ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দ্বিগুণ বেতনে ম্যানইউতে কাসেমিরো!

অরেলিওঁ চুয়ামেনি আসায় রিয়ালের সবশেষ ম্যাচে বেঞ্চে ছিলেন কাসেমিরো। তাই বিশ্বকাপের আগে সেরা একাদশে থাকতে ম্যানইউতে যাওয়ার প্রস্তাবে রাজি হয়ে গেছেন এই ব্রাজিলিয়ান। ৩০ বছর বয়সী ডিফেন্সিভ মিডফিল্ডারটির ইচ্ছাকে সম্মান জানিয়ে রাজি রিয়ালও। ৬০ মিলিয়ন ইউরোর সঙ্গে নানা শর্তে ট্রান্সফার ফির অঙ্কটা পৌঁছাতে পারে ৭০ মিলিয়ন ইউরোয়।

বিজ্ঞাপন

এখন অপেক্ষা শুধু স্বাস্থ্য পরীক্ষার। তাঁর রিয়াল ছাড়াটা নিশ্চিত করলেন কোচ কার্লো আনচেলোত্তি, ‘সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। ক্লাবও বুঝতে পেরেছে বিষয়টা। এরপর আমরা কেবল ওকে শুভ কামনাই জানাতে পারি। ’ আজ সেল্তা ভিগোর বিপক্ষে দলে রাখা হয়নি কাসেমিরোকে। মানে, বিদায়ি ম্যাচ না খেলেই রিয়াল ছাড়ছেন তিনি।

রিয়ালে কাসেমিরোর সাপ্তাহিক বেতন ছিল এক লাখ ২০ হাজার ইউরো। সেখানে ম্যানইউতে যোগ দিলে পাবেন তিন লাখ ৫০ হাজার পাউন্ড। গত সাত বছরে রিয়ালের জার্সিতে তিনি জিতেছেন পাঁচটি চ্যাম্পিয়নস লিগ, তিনটি লা লিগা আর তিনটি করে ক্লাব বিশ্বকাপ, উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপ আর একটি কোপা দেল রে। কাসেমিরো চলে গেলে রিয়াল কিনতে পারে নিউক্যাসলে খেলা ‘নতুন কাসেমিরো’ খ্যাত ব্রাজিলিয়ান ব্রুনো গুইমারায়েসকে। মার্কা



সাতদিনের সেরা