kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

বিশ্বকাপ ফুটবলের সম্প্রচার স্বত্ব টি স্পোর্টসের

আগামী ২০ নভেম্বর থেকে কাতারে শুরু বিশ্বকাপের গ্রুপ ম্যাচগুলোর সময় বেশ চমৎকার। বাংলাদেশ সময় বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ১০টা ও রাত ১টায় শুরু হবে ম্যাচগুলো।

১৯ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বকাপ ফুটবলের সম্প্রচার স্বত্ব টি স্পোর্টসের

ক্রীড়া প্রতিবেদক : এবার দেশে বিশ্বকাপ ফুটবল দেখা যাবে টি স্পোর্টসের পর্দায়। খেলার আগে-পরে ম্যাচ নিয়ে নানা বিশ্লেষণী অনুষ্ঠানের মাধ্যমে কাতার বিশ্বকাপকে আরো আকর্ষণীয় মোড়কে উপস্থাপন করতে যাচ্ছে তারা।

বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন টি স্পোর্টস দেশের ফুটবলানুরাগীদের কথা ভেবে প্রথমবারের মতো কিনেছে ফিফা বিশ্বকাপের সম্প্রচার স্বত্ব। এটা বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টি স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহানের জন্য বেশ গর্বের, ‘দেশের প্রথম স্পোর্টস চ্যানেল হিসেবে আমরা শুরু থেকেই ক্রীড়া বিশ্বের সব আলোচিত ইভেন্ট সরাসরি সম্প্রচারের উদ্যোগ নিয়েছি।

বিজ্ঞাপন

ফিফা বিশ্বকাপ হলো ক্রীড়ার সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর, যার আবেগ এ দেশের মানুষের কাছে বরাবরই আলাদা। এ জন্য তার সম্প্রচার স্বত্ব পেতে আমরা মরিয়া হয়ে চেষ্টা চালিয়েছি। ফিফার কাছে আমরা কৃতজ্ঞ যে তারা টি স্পোর্টসকে বিশ্বকাপ সম্প্রচারের সহযাত্রী হিসেবে বেছে নিয়েছে। ’

আগামী ২০ নভেম্বর থেকে কাতারে শুরু বিশ্বকাপের গ্রুপ ম্যাচগুলোর সময় বেশ চমৎকার। বাংলাদেশ সময় বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ১০টা ও রাত ১টায় শুরু হবে ম্যাচগুলো। ম্যাচের আগে-পরে টি স্পোর্টসের একটি ফুটবল সাংবাদিক দল তরতাজা খবর নিয়ে যুক্ত হবেন কাতার থেকে। এ ছাড়া বিশেষজ্ঞ, সমর্থক ও টি স্পোর্টসের দর্শকদের নিয়ে থাকবে ব্যতিক্রমী আয়োজন। টি স্পোর্টসের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেকের প্রত্যাশা, ‘প্রথাগত ধারণার বাইরে গিয়ে আমরা একদম আলাদা অনুষ্ঠান করতে চাই বিশ্বকাপে। আমাদের লক্ষ্য, আন্তর্জাতিক ক্রীড়া চ্যানেলগুলোর সঙ্গে পাল্লা দেওয়া। টি স্পোর্টসের দর্শকদের নতুন স্বাদ উপহার দিতে পারব আশা করি। ’ মোট কথা, দেশের বিশ্বকাপ উন্মাদনার ধারক ও বাহক হতে যাচ্ছে টি স্পোর্টস।



সাতদিনের সেরা