kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

রোনালদোকে ছাড়তে চায় ম্যানইউ!

১৬ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদোকে ছাড়তে চায় ম্যানইউ!

পরিবেশটা বিষিয়ে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রেসিংরুমে। ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে সতীর্থরা মানিয়ে নিতে পারছেন না বলে জানিয়েছে ম্যানচেস্টার ইভিনিং। মৌসুম শুরুর আগে প্রচারণা ছিল, পর্তুগিজ তারকা ক্লাব ছাড়তে চান বলে থাইল্যান্ড আর অস্ট্রেলিয়া সফরে যাননি। ব্রেন্টফোর্ডের কাছে ৪-০ গোলে হারের পর দর্শকদের সৌজন্য করতালির জবাবেও চুপ ছিলেন রোনালদো।

বিজ্ঞাপন

বিরক্ত ম্যানইউ তাই রোনালদোকে ছাড়তে চায়—গতকাল এমনটাই জানিয়েছে ডেইলি মেইল। রোনালদোর জায়গায় লিস্টার থেকে জেমি ভার্ডিকে আনতে চায় তারা। নজর আছে অ্যাতলেতিকোর আলভারো মোরাতা ও এস্পানিওলের রাউল দি তমাসের দিকেও।

অথচ ম্যানইউর দায়িত্ব নেওয়ার পর থেকে টেন হাগ বলে আসছিলেন তাঁর পরিকল্পনায় ভালোভাবেই আছেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু প্রিমিয়ার লিগে প্রথম দুই ম্যাচ হেরে ১০১ বছরের মধ্যে লিগে সবচেয়ে বাজে শুরুর নজির গড়ার পর সম্ভবত নিজের সিদ্ধান্ত থেকে সরে আসছেন এই ডাচ কোচ। পর্তুগিজ তারকাকে ছাড়ার ব্যাপারে নাকি সবুজ সংকেত দিয়ে দিয়েছেন টেন হাগ! পারিবারিক কারণে প্রাক-মৌসুমে বেশির ভাগ সময় ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিলেও অনেকটা একলা চলো নীতিতে চলছেন রোনালদো। ক্লাবের ক্যারিংটন অনুশীলন মাঠের ক্যান্টিনে মধ্যাহ্নভোজের সময় একাকী খাবার খাচ্ছেন পর্তুগিজ তারকা। ম্যানচেস্টার ইউনাইটেড চ্যাম্পিয়নস লিগে না থাকায় জুভেন্টাস থেকে ওল্ড ট্র্যাফোর্ড ফেরার পর এক মৌসুম কাটিয়েই নতুন ঠিকানা খুঁজছেন রোনালদো।

এদিকে পেনাল্টি নিয়ে এমবাপ্পে আর নেইমারের দ্বন্দ্ব এখন প্রকাশ্যে। সমস্যার সমাধানে দুজনের সঙ্গে কোচ ক্রিস্তোফ গালতিয়ের ও ক্রীড়া উপদেষ্টা লুইস ক্যাম্পোস এ সপ্তাহেই আলোচনা করবেন বলে জানিয়েছে লেকিপ। মার্কা



সাতদিনের সেরা