kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ম্যানসিটি-আর্সেনালের গোল উৎসব

১৪ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ম্যানসিটি-আর্সেনালের গোল উৎসব

জোড়া গোলের পাশাপাশি জোড়া অ্যাসিস্টও করেছেন গ্যাব্রিয়েল জেসুস

আর্লিং হালান্ডের শুরুটা জোড়া গোলে। প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচে অবশ্য গোলহীন এই তরুণ। তবে নিজেদের মাঠে গোল উত্সব করেছে ম্যানচেস্টার সিটি। বোর্নমাউথকে বিধ্বস্ত করেছে ৪-০ গোলে।

বিজ্ঞাপন

একটি করে গোল গুনদোগান, ডি ব্রুইন, ফোডেনের। অপরটি আত্মঘাতী।

গোল উত্সব করেছে আর্সেনালও। ইতিহাদে তারা ৪-২ গোলে হারায় লিস্টার সিটিকে। জোড়া গোল দলে নতুন যোগ দেওয়া গ্যাব্রিয়েল জেসুসের। জাকা ও মার্তিনেলি লক্ষ্যভেদ করেছেন একবার করে। জোড়া গোলের পাশাপাশি আর্সেনালের অপর দুটি গোলের অ্যাসিস্ট করেছিলেন জেসুস।

এদিকে বুন্দেসলিগায় ৭৬ মিনিট পর্যন্ত ফ্রেইবুর্গের সঙ্গে ১-০ গোলে পিছিয়ে ছিল ডর্টমুন্ড। এরপর বদলি নামা তিন তরুণের গতি আর ড্রিবলিং ঝলকে ৩-১ গোলের জয়ে মাঠ ছাড়ে এডিন টেরজিকের দল। ৭৭ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া শটে সমতা ফেরান ইংল্যান্ডের ১৮ বছর বয়সী ফরোয়ার্ড জেমি বাইনো গিটেনস। ৮৪ মিনিটে কয়েকজনকে কাটিয়ে বক্সে বাড়ানো গিটেনসের পাস থেকেই গোল ইউসুফা মৌকোকোর। ৮৮ মিনিটে অপর গোলটি মারিউস উলফের।

এই জয়ে ঐতিহ্যবাহী ক্লাবটির দায়িত্ব নিয়ে রেকর্ড টানা ৯ ম্যাচ জিতলেন কোচ এডিন টেরজিক। আগের টানা আট জয়ের কীর্তিটা ছিল ইয়ুর্গেন ক্লপের। লা লিগার উদ্বোধনী ম্যাচে সেভিয়াকে ২-১ গোলে হারিয়ে চমক দেখিয়েছে ওসাসুনা। ফ্রেঞ্চ লিগ ওয়ানে হোঁচট লিলকে ১-১ গোলে রুখে দিয়েছে নঁতে। এএফপি



সাতদিনের সেরা