kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

বদলে যাওয়া উইন্ডিজ

৩০ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বদলে যাওয়া উইন্ডিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি আর চার মাস। দলগুলো তাই প্রস্তুতি নিতে শুরু করেছে এখন থেকে। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে এ জন্যই কয়েকজনকে ঝালিয়ে নিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। এই ফরম্যাটে খেলা সর্বশেষ দল থেকে পাঁচজনকে বাদ দিয়েছে ক্যারিবীয়রা।

বিজ্ঞাপন

দলে নেই ড্যারেন ব্রাভো, ফাবিয়ান অ্যালেন, রস্টন চেস, শেলডন কটরেল ও শাই হোপ। কিয়েরন পোলার্ড অবসরে আর বিশ্রামে জেসন হোল্ডার। তার পরও দলে নেওয়া হয়নি পরীক্ষিত পারফরমার আন্দ্রে রাসেল আর শিমরন হেটমায়ারকে।

নতুন সহ-অধিনায়কের দায়িত্ব পেয়েছেন আইপিএলে দিল্লি ক্যাপিটালসে দুর্দান্ত খেলা রোভম্যান পাওয়েল। তবে ওয়ানডে দলের সহ-অধিনায়ক শাই হোপ। বাঁহাতি স্পিনার গুড়কেশ মোতিও আছেন ১৩ সদস্যের ওয়ানডে দলে। টি-টোয়েন্টির পাশাপাশি ওয়ানডে দলের নেতৃত্ব নিকোলাস পুরানের কাঁধে। টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ ২, ৩ ও ৭ জুলাই। এরপর তিনটি ওয়ানডে মাঠে গড়াবে ১০, ১৩ ও ১৬ জুলাই। ক্রিকইনফো

টি-টোয়েন্টি দল

নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), আকিল হোসেন, শামার ব্রুকস, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মেয়ার্স, ওবেড ম্যাকয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, হেইডেন ওয়ালশ জুনিয়র, ডেভন টমাস ও ডমিনিক ড্রেকস (রিজার্ভ)।

ওয়ানডে দল

নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, কিসি কার্টি, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মেয়ার্স, গুড়কেশ মোতি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রোভম্যান পাওয়েল, জেইডেন সিলস ও রোমিরিও শেফার্ড (রিজার্ভ)।



সাতদিনের সেরা