kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

ফিরলেন মেসি, গোল রামোসের

২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফিরলেন মেসি, গোল রামোসের

অবশেষে করোনামুক্ত হয়ে ফিরলেন লিওনেল মেসি। তবে আলোটা কেড়ে নিয়েছেন সের্হিয়ো রামোস। রিয়ালের এই কিংবদন্তি পিএসজির জার্সিতে প্রথম গোল করেছেন পরশু। রাঁসকে ৪-০ গোলে বিধ্বস্ত করে লিগ ওয়ানের শিরোপার পথে বড় লাফই দিয়েছে পিএসজি।

বিজ্ঞাপন

২২ ম্যাচ শেষে দুইয়ে থাকা নিসের চেয়ে তারা এগিয়ে ১১ পয়েন্টে।

এদিকে লা লিগায় স্বস্তির জয় বার্সেলোনার। আলাভেসের মাঠে ফ্রাংকি ডি ইয়ংয়ের ৮৭ মিনিটের গোলে ১-০ ব্যবধানে জেতে কাতালানরা। প্রিমিয়ার লিগে লন্ডনের দুই ক্লাবের লড়াইয়ে টটেনহামকে ২-০ গোলে হারায় চেলসি। সিরি ‘এ’তে এসি মিলান-জুভেন্টাসের মহারণ শেষ হয় গোলশূন্য ড্রতে।

নিজেদের মাঠে ৪৪ মিনিটে মার্কো ভেরাত্তির গোলে এগিয়ে যায় পিএসজি। ২০১৭ সালের পর লিগে এটা প্রথম গোল তাঁর। ৬২ মিনিটে কর্নার থেকে আসা বল বিপদমুক্ত করতে পারেননি রাঁসের রক্ষণ। সের্হিয়ো রামোসের নেওয়া শট গোলরক্ষক ঠেকালেও ফিরতি বল জালে জড়িয়ে উল্লাসে মাতেন তিনি। এর পরই বদলি হয়ে নামেন মেসি। গোল না পেলেও তাঁর কাটব্যাকে ৬৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন ভেরাত্তি। ৭৫ মিনিটে দানিলোর গোলে ৪-০ ব্যবধানের বড় জয়ে মাঠ ছাড়ে পিএসজি।

লা লিগায় আলাভেসের মাঠে ৭৫ শতাংশ বলের দখল রেখে খেলেছে বার্সেলোনা। এর পরও আক্রমণে ধার ছিল না তাদের। ৮৭ মিনিটে ইয়োর্দি আলবার ক্রস অফসাইডের ফাঁদ ভেঙে ধরে একমাত্র গোলটা ফ্রাংকি ডি ইয়ংয়ের। এই জয়ে সেরা চারের স্বপ্নই দেখছেন কোচ জাভি এর্নান্দেস, ‘জয়ের জন্য অনেক সংগ্রাম করতে হয়েছে। তবে ৩টি পয়েন্ট গুরুত্বপূর্ণ। যেন আবার সূর্য উঠেছে, এখনো সম্ভাবনা আছে আমাদের। ’ এএফপি



সাতদিনের সেরা