kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

ঘর থেকে বাইরে যাচ্ছে কিংস

২১ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঘর থেকে বাইরে যাচ্ছে কিংস

ক্রীড়া প্রতিবেদক : এই প্রথম বসুন্ধরা কিংস নিজেদের ভেন্যু ছেড়ে ক্যাম্প করতে যাচ্ছে অন্য জায়গায়। চ্যাম্পিয়নরা আজ সদলবলে রওনা হচ্ছে ঢাকার অদূরের নামি একটি রিসোর্টে, সেখানে ২৮ তারিখ পর্যন্ত অনুশীলন করে তারা ঢাকায় ফিরবে।

ঢাকার ফুটবল ইতিহাসে প্রথমবারের মতো একটি দল খেলবে নিজেদের ভেন্যুতে। এত দিন কোনো দলই নিজেদের ভেন্যুতে খেলত না।

বিজ্ঞাপন

সেই ধারা বদলে নতুন ইতিহাস গড়তে যাচ্ছে বসুন্ধরা কিংস আর ঐতিহাসিক মুহূর্তটা ভালোভাবে রাঙাতে কিংসের খেলোয়াড়রা আজ অনুশীলনের জন্য চলে যাচ্ছে গাজীপুরে সারা রিসোর্টে। কিংসের সভাপতি ইমরুল হাসান বলেছেন এই মাঠকে বিশ্রাম দেওয়ার জন্য দলকে বাইরে পাঠিয়ে দেওয়া হচ্ছে, ‘মাঠের আরেকটু উন্নতি করতে হবে, কিছু কাজ করানো বাকি আছে। মাঠের কাজ বাদ দিলে ড্রেসিংরুম, প্রেস বক্সসহ আনুষঙ্গিক সব কিছুই এখন তৈরি। এর পরও শেষ মুহূর্তের কোজ তো বাকি থাকেই, সেটা করা হচ্ছে এখন। সেটা যেন নিবিড়ভাবে করা যায় সে জন্য দলটিকে পাঠিয়ে দেওয়া হচ্ছে গাজীপুরের সারা রিসোর্টে। ’ কিংসের এই মাঠ সকাল-বিকাল দুই বেলা ব্যস্ত থাকে, প্র্যাকটিস করে কিংস ও শেখ রাসেল ক্রীড়া চক্র। এখন কিংস প্র্যাকটিস করবে অন্যত্র।

নতুন ভেন্যুতে ৩ ফেব্রুয়ারিই এখানে ম্যাচ হতে পারে। কিংস সভাপতির দেওয়া তথ্য অনুযায়ী, প্রথম ম্যাচে তারা বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সের মাঠে মুখোমুখি হবে স্বাধীনতা ক্রীড়া সংঘের। উদ্বোধনী দিনটাকে বিশেষভাবে রাঙিয়ে তুলতে আয়োজকরা কোনো কিছুই বাদ রাখছে না।



সাতদিনের সেরা