kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

মাস্ক পরা না-পরা নিয়ে মারপিট

১৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাস্ক পরা না-পরা নিয়ে মারপিট

বছরের প্রথম গ্র্যান্ড স্লামের প্রথম দিনই মাস্ক পরা নিয়ে হাঙ্গামা হলো গ্যালারিতে। কিছু দর্শকের মুখে ছিল মাস্ক, কেউ আবার মাস্ক ছাড়াই দেখছিল ম্যাচ। এ নিয়ে গতকাল হাতাহাতিও হয়েছে দুই পক্ষের!

প্রথম রাউন্ডে পেদ্রো মার্তিনেজ ও ফেদেরিকো দেলবোনিস ম্যাচ ছাপিয়ে বড় হয়ে ওঠে হঠাৎ এক বলবয় জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়লে। ম্যাচ ছেড়ে সবার আগে দুই প্রতিদ্বন্দ্বী ছুটে যান সেই বলবয়ের কাছে।

বিজ্ঞাপন

কিছুক্ষণ পর তাঁর জ্ঞান ফেরায় স্বস্তি নিয়ে কোর্টে যান দুজন। চার সেটের ম্যাচে শেষ হাসিটা মার্তিনেজের।

এর মাঝে জোকোভিচের জন্য দুঃসংবাদ, মে মাসে শুরু হতে যাওয়া ফ্রেঞ্চ ওপেনেও অনিশ্চিত তিনি। গতকালই ফ্রান্সের লোয়ার হাউসে ২১৫-৫৮ ভোটে পাস হয়েছে, করোনার টিকা ছাড়া ১৬ বছরের বেশি বয়সী কেউ প্রবেশ করতে পারবে না রেস্টুরেন্ট আর খেলার মাঠে। এখন কোটি টাকার প্রশ্ন, টিকাবিরোধী জোকোভিচ ফ্রেঞ্চ ওপেন খেলতে টিকা নেবেন কি?

গতকাল প্রথম রাউন্ডে দাপুটে জয়ই পেয়েছেন রাফায়েল নাদাল, নাওমি ওসাকা, ভিক্টোরিয়া আজারেঙ্কারা। জোকোভিচ না থাকায় এবার ছেলেদের এককে ফেভারিট নাদাল। যুক্তরাষ্ট্রের মার্কোস জিরনকে ৬-১, ৬-৪, ৬-২ গেমে হারিয়ে ফেভারিটের মতোই শুরু করেছেন তিনি। জোকোভিচের জায়গায় সুযোগ পাওয়া সালভাতোরে কারুসো ৬-৪, ৬-২, ৬-১ গেমে হেরেছেন মিয়মির কেকমানোভিচের কাছে। এএফপি



সাতদিনের সেরা