kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

এখনো কমলাপুরের টার্ফ উপযোগী!

ক্রীড়া প্রতিবেদক   

৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এখনো কমলাপুরের টার্ফ উপযোগী!

এবার কমলাপুর স্টেডিয়ামের টার্ফে খেলে বড় ইনজুরিতে পড়েছেন রাফায়েল অগাস্তো। মোহামেডানের জাফর ইকবাল, বসুন্ধরা কিংসের তপু, ফার্নান্দেজ, তারেক কাজী ও সাইফের রিয়াদুল রাফির পর পরশু আবাহনীর এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার মাঠ ছেড়েছেন কুঁচকির ইনজুরি নিয়ে।  

সাইফের বিপক্ষে সেমিফাইনালে এই ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে প্রথম স্ট্রেচারে করে নেওয়া হয় মাঠের বাইরে। এরপর আবার জোর করে মাঠে নেমেও তিনি বেশিক্ষণ খেলতে পারেননি।

বিজ্ঞাপন

উঠে যেতে হয়েছিল। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামের শক্ত টার্ফ যে খেলোয়াড়দের জন্য মরণফাঁদ, সেটা এখন পরিষ্কার। কেউ সাহস নিয়ে বলেছেন, আর কেউ গোপন করতে গিয়ে পরোক্ষে ক্ষতি করেছেন নিজেদেরই। রাফায়েল অগাস্তোর কুঁচকি রীতিমতো ছিঁড়ে গেছে, এই ইনজুরি সারিয়ে কখন মাঠে নামতে পারবেন তার ঠিক নেই। আবাহনীর অন্য ফুটবলারদেরও এই মাঠ নিয়ে অভিযোগের অন্ত নেই। হাত-পা ছিঁড়ে যাওয়ার নিত্য ঘটনা তো আছেই, সঙ্গে এই মাঠে খেলতে যে তাঁদের অস্বাভাবিক পরিশ্রম হচ্ছে, সেটাও জানিয়েছেন। তবে অদৃশ্য কারণে এসব যন্ত্রণার কথা বলতে চান না তাঁরা স্বনামে। তবে রাফায়েলের ইনজুরিই যেন বলে দিচ্ছে সব কথা—এই মাঠ খেলা উপযোগী নয়।



সাতদিনের সেরা