kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

দল ঘোষণার পর সাকিবের চিঠি

ক্রীড়া প্রতিবেদক   

৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নিউজিল্যান্ড স্কোয়াড ঘোষণার প্রেস বিজ্ঞপ্তি আসার কিছুক্ষণ পরই জানা যায় দুই টেস্টের এই সফর থেকে ছুটি চেয়ে বিসিবি বরাবর আবেদন করেছেন সাকিব আল হাসান। জরুরি প্রয়োজনে পরিবারের কাছে যেতে হবে বিধায় ৯ ডিসেম্বর নিউজিল্যান্ডগামী দলে না রাখার অনুরোধ করেছেন এই তারকা অলরাউন্ডার। তবে এই চিঠির ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি বিসিবি।

গতকাল টেস্টের প্রথম দিনের শেষদিকে ঘোষণা করা হয় নিউজিল্যান্ড সফরের দল। কিন্তু সেটি ঘোষণার পর বিসিবি বরাবর ছুটির আবেদন করেছেন সাকিব।

এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, ‘অফিশিয়ালি সে (সাকিব) কিছু বলেনি। তবে আনঅফিশিয়ালি সে বলেছে। আমি বলেছি অফিশিয়ালি জানাতে। তারপর সিদ্ধান্ত। কেন ছুটি চাচ্ছে, এর একটা কারণ তো দিতে হবে।’ সেই কারণ নিজের চিঠিতে উল্লেখ করেছেন সাকিব। এখন কী করবে বিসিবি, সেটিই দেখার।

নিউজিল্যান্ড সফরের দল

মমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, নুরুল হাসান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান, নাঈম শেখ।



সাতদিনের সেরা