kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

সংক্ষিপ্ত

২৫ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



প্রিমিয়ার লিগ হকি : মোহামেডানের পর আবাহনীও ১০ গোল করল প্রিমিয়ার লিগের এক ম্যাচে। প্রতিপক্ষ একই দিলকুশা স্পোর্টিং। এদিন অবশ্য ১০-১ গোলে হেরেছে তারা, মোহামেডানের বিপক্ষে ছিল ১০-০। আবাহনীর হয়ে এদিন হ্যাটট্রিক করেছেন খোরশেদুর রহমান ও হাসান জুবায়ের।

বিজ্ঞাপন

মোহামেডান এদিন ৩-১ গোলে হারিয়েছে পুলিশ এসসিকে। হ্যাটট্রিক করেছেন মোহাম্মদ আশরাফুল। মেরিনার্স জিতেছে আজাদ স্পোর্টিংয়ের বিপক্ষে। জোড়া গোল সোহানুর রহমানের।

দ্বিতীয় বিভাগ কাবাডি : দ্বিতীয় বিভাগ কাবাডি লিগে এবার বিদেশি খেলোয়াড় খেলছেন। শ্রীলঙ্কা জাতীয় দলের দুই খেলোয়াড়কে নিয়েছে মেঘনা কাবাডি ক্লাব। উদ্বোধনী দিন দ্বিতীয় ম্যাচে হস্তি শুম্ভ কাজীরা নবীন সংঘের মুখোমুখি হবে তারা। উদ্বোধনী ম্যাচে গোপালগঞ্জ একতা ক্লাব খেলবে জামালপুর কাবাডি একাডেমির বিপক্ষে। লিগে দুই গ্রুপে মোট ১০টি দল অংশ নিচ্ছে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ : বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মিসরের ইয়াসিন এলশাফেই। গুলশান ক্লাবে হওয়া টুর্নামেন্টের ফাইনালে হারিয়েছেন তিনি পাকিস্তানের নূর জামানকে। ছয় দেশ মিসর, পাকিস্তান, আরব আমিরাত, ইরান, ভারত ও বাংলাদেশের ২৪ জন শীর্ষ খেলোয়াড় অংশ নেন এই আসরে।



সাতদিনের সেরা