kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

কালের কণ্ঠে রিপোর্টের পর রাসিক মেয়র লিটনের উদ্যোগ

মাসিক ভাতা পাবেন মোশাররফ

রফিকুল ইসলাম, রাজশাহী   

২০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাসিক ভাতা পাবেন মোশাররফ

এশিয়ান গেমসে ব্যক্তিগত ইভেন্টে দেশের একমাত্র পদকজয়ী কিংবদন্তি বক্সার মোশাররফ হোসেনের পাশে দাঁড়িয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল রবিবার কালের কণ্ঠে খবর প্রকাশের পর বক্সার মোশাররফ হোসেনের অসহায়ত্ব জানতে পেরে সকালে রাজশাহী মহানগরীর তালাইমারী এলাকায় তাঁর বাসায় যান সিটি মেয়র। এ সময় বক্সার মোশাররফ হোসেনের শারীরিক অবস্থার সার্বিক খোঁজখবর নেন এবং তাঁকে নগদ এক লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করেন। মোশাররফ হোসেনের বাড়ির হোল্ডিং ট্যাক্স মওকুফ ও ব্যক্তিগত উদ্যোগে প্রতি মাসে তাঁকে ভাতা প্রদানের আশ্বাস দেন মেয়র।

গতকাল বাড়িতে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে দেখেই কান্নায় ভেঙে পড়েন মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘মেয়র আমার পাশে আছেন—এতেই আমি অনেক আনন্দিত। আমার করুণ জীবনকাহিনি দেশবাসীর কাছে তুলে ধরায় কালের কণ্ঠের প্রতি হৃদয় থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।’

এ সময় রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ‘দেশের অন্যতম এই সেরা ক্রীড়াবিদের প্রয়োজনে সব সময় পাশে আছি, আগামীতেও থাকব। এমন রিপোর্টের জন্য কালের কণ্ঠকে ধন্যবাদ ।’ এ সময় রাজশাহী সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টুসহ স্থানীয় নেতারা ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এদিকে মোশাররফ হোসেনের চিকিৎসার জন্য সরকারি সহায়তার দাবিতে গতকাল সকালে মানববন্ধন করেছে কালের কণ্ঠ, শুভসংঘ রাজশাহী শাখা। নগরীর জিরো পয়েন্টে এই মানববন্ধনে উপস্থিত ছিলেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) সভাপতি মেহেদী হাসান শ্যামল, শুভসংঘের রাজশাহী জেলা সহসভাপতি আরিফুজ্জামান নবাব, রাজশাহী জেলা ক্রীড়া সম্পাদক শাহিনুল আশিক, স্থানীয় ক্রীড়াবিদদের পাশাপাশি রাজশাহীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।



সাতদিনের সেরা