kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

নিজেদের ছাড়িয়ে গেল কিংস

কাল রাসেলের বিপক্ষে জয়ের পর ব্রুজোনের কণ্ঠে ছিল সন্তুষ্টি, ‘গতবারের চেয়ে বেশি পয়েন্ট পেয়েছি আমরা, এটা আমাদের জন্য ইতিবাচক দিক। সামনের ম্যাচ জিতে এই পয়েন্টটা আরো বাড়ানোই আমাদের লক্ষ্য।’

১৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নিজেদের ছাড়িয়ে গেল কিংস

ক্রীড়া প্রতিবেদক : গত লিগে ২৪ ম্যাচ থেকে ৬৩ পয়েন্ট নিয়েছিল চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এবার এক ম্যাচ বাকি থাকতেই সেই পয়েন্ট ছাড়িয়ে গেছে টানা দ্বিতীয় লিগ শিরোপা নিশ্চিত করা দলটি। কাল নিজেদের ২৩তম ম্যাচে শেখ রাসেলকে হারিয়েছে তারা ১-০ গোলে। ম্যাচের ৭৯ মিনিটে পেনাল্টি থেকে রবসন রোবিনহো করেছেন জয়সূচক গোলটি।

গত লিগের চেয়ে এবার বেশি ম্যাচ হাতে রেখেও শিরোপা নিশ্চিত করেছে কিংস। গতবার দুই ম্যাচ বাকি ছিল, এবার চার ম্যাচ থাকতেই শিরোপার উৎসব সেরে ফেলে অস্কার ব্রুজোনের দল। চ্যাম্পিয়ন হয়েই তারা এএফসি কাপ খেলতে যায়। ফিরে আনুষ্ঠানিকতার শেষ তিন ম্যাচেও জয়ের ধারাটা ধরে রেখেছে তারা। আগের ম্যাচে সাইফকে হারানো কিংস কাল শেখ রাসেলের বিপক্ষে ২১তম জয়ে ৬৪ পয়েন্ট জমা করেছে নিজেদের নামের পাশে। শেষ ম্যাচে খেলবে তারা আবাহনীর বিপক্ষে। সেই ম্যাচেও চ্যাম্পিয়নসুলভ পারফরম্যান্সে জয় নিয়েই মাঠ ছাড়ার লক্ষ্য তাদের। কাল রাসেলের বিপক্ষে জয়ের পর ব্রুজোনের কণ্ঠে ছিল সন্তুষ্টি, ‘গতবারের চেয়ে বেশি পয়েন্ট পেয়েছি আমরা, এটা আমাদের জন্য ইতিবাচক দিক। সামনের ম্যাচ জিতে এই পয়েন্টটা আরো বাড়ানোই আমাদের লক্ষ্য।’ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রোবিনহো এই ম্যাচে করেছেন লিগে নিজের ২১তম গোল। সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরেই আছেন তিনি। ব্রাজিলিয়ান সতীর্থ জোনাথন ফার্নান্দেজের সঙ্গে কাল ম্যাচের শুরু থেকেই খেলেছেন তিনি। একাদশে ছিলেন এলিটা কিংসলেও। পরে মতিন মিয়া বদলি নামেন তাঁর জায়গায়।



সাতদিনের সেরা