kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

কিংসলের জোড়া গোলে কিংসের জয়

১৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কিংসলের জোড়া গোলে কিংসের জয়

ছবি : মীর ফরিদ

ক্রীড়া প্রতিবেদক : লিগ শিরোপা জয়ের পরও বসুন্ধরা কিংসের জয়রথের এদিক-ওদিক হয়নি। দীর্ঘ বিরতির পর তারা গতকাল লিগের শেষাংশ খেলতে নেমে ৩-০ গোলে হারিয়েছে সাইফ স্পোর্টিংকে। হালের খুব আলোচিত এলিটা কিংসলে করেছেন জোড়া গোল।

বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া এলিটা কিংসলে লাল-সবুজ জার্সিতে সাফ খেলতে পারবেন কি না, তা নিয়েই মাতোয়ারা দেশের ফুটবলাঙ্গন। সাইফের বিপক্ষে জোড়া গোলের নায়ক বলছেন, ‘আমি জাতীয় দলে খেলতে পারব কি না জানি না। বাংলাদেশের নাগরিকত্ব পেয়েছি, বসুন্ধরা কিংসে খেলছি। কিন্তু আমার জাতীয় দলে খেলার সব প্রক্রিয়া শেষ হয়েছে কি না, ফিফা-এএফসি থেকে অনুমতি পাওয়া গেছে কি না—সেটা জানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। ওখানে আমার কিছু করার নেই।’

সাইফের বিপক্ষে কিংস এগিয়ে যায় ৬৩ মিনিটে এলিটা কিংসলের গোলে। ডান দিক থেকে রবসনের বাড়ানো ক্রসে গোল করেছেন তিনি। ৫৪ মিনিটে তাঁর গোলেই ২-০তে লিড নেয় চ্যাম্পিয়নরা। ৮০ মিনিটে জোনাথন ফার্নান্দেজ মাঝমাঠ থেকে দৌড়ে বক্সে ঢুকে দারুণ বল দিয়েছেন রবসন রোবিনহোকে, এরপর শুধু গোলের আনুষ্ঠানিকতা সারেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার। লিগে কিংসের শেষ দুই ম্যাচ শেখ রাসেল ও আবাহনীর সঙ্গে। ১৭ সেপ্টেম্বর প্রতিপক্ষ শেখ রাসেল, সেই ম্যাচ জিতেই গত লিগে পাওয়া ৬৩ পয়েন্ট ছাড়িয়ে যাবে তারা। ২২ ম্যাচে কিংসের পয়েন্ট এখন ৬১।



সাতদিনের সেরা