kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

মালদ্বীপেই যেতে হচ্ছে কিংসকে

বসুন্ধরা কিংস নিজেদের প্রথম ম্যাচে ১৮ আগস্ট মুখোমুখি হবে মাজিয়ার। ২১ আগস্ট খেলবে প্লে-অফ জয়ী দলের বিপক্ষে আর শেষ ম্যাচটি মোহনবাগানের সঙ্গে।

২০ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মালদ্বীপেই যেতে হচ্ছে কিংসকে

ক্রীড়া প্রতিবেদক : এএফসি কাপ খেলতে গত মে মাসে মালদ্বীপ যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল বসুন্ধরা কিংস। বিমানবন্দরে রওনা হওয়ার ঠিক আগে খবর আসে করোনার কারণে টুর্নামেন্টটি স্থগিত করেছে এএফসি। এরপর ‘ডি’ গ্রুপের খেলাগুলোর আয়োজক হতে আবেদন জানায় বসুন্ধরা কিংস। ভেন্যু হিসেবে বেছে নেয় সিলেট জেলা স্টেডিয়ামকে। সবুজ সংকেত দিয়েছিল স্বাস্থ্য মন্ত্রণালয়ও। এর পরও বাংলাদেশকে বাদ দিয়ে এএফসি গতকাল ভেন্যু হিসেবে বেছে নিল সেই মালদ্বীপের মালেকে।

‘ডি’ গ্রুপে কিংসের পাশাপাশি আছে মালদ্বীপের মাজিয়া স্পোর্টস ক্লাব আর ভারতের মোহনবাগান। তাদের সঙ্গে যোগ হবে প্লে-অফ জয়ী একটি ক্লাব। ১৫ আগস্ট মালদ্বীপের মালেতেই হবে সেই প্লে-অফ ম্যাচটি। বসুন্ধরা কিংস নিজেদের প্রথম ম্যাচে ১৮ আগস্ট মুখোমুখি হবে মাজিয়ার। ২১ আগস্ট খেলবে প্লে-অফ জয়ী দলের বিপক্ষে আর শেষ ম্যাচটি মোহনবাগানের সঙ্গে। গ্রুপের সেরা দলটি খেলবে ইন্টার জোনাল সেমিফাইনালে।

মে মাসে স্থগিত হওয়ার পর এএফসি ৩০ জুন থেকে ৬ জুলাই প্রাথমিকভাবে ঠিক করেছিল দিনক্ষণ। কিংসের অনুরোধে ১৮ থেকে ২৪ আগস্ট টুর্নামেন্টটি পেছাতে সম্মত হয় এএফসি।