kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

সংবাদ সম্মেলনও ডেকেছে মোহামেডান

১৪ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : আচরণবিধি ভঙ্গের দায়ে তিন ম্যাচ ও পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে মোহামেডান অধিনায়ক সাকিব আল হাসানকে। নজিরবিহীনভাবে সেই শাস্তি কমানোর আবেদন সংবলিত একটি চিঠি গতকাল বিসিবি সভাপতি নাজমুল হাসান বরাবর দিয়েছে মোহামেডান ক্লাব কর্তৃপক্ষ। এ ছাড়া আজ দুপুরে নিজেদের আঙিনায় সংবাদ সম্মেলনও ডেকেছে ক্লাবটি।

গতকাল দুপুরেই বিসিবি সভাপতি বরাবর সাকিবের শাস্তি কমানোর আবেদন জানিয়েছে মোহামেডান ক্লাব কর্তৃপক্ষ। তবে আচরণবিধি ভঙ্গের দায়ে শাস্তিপ্রাপ্ত কোনো ক্রিকেটারের শাস্তি কমানোর আবেদন করার নজির নেই। উপরন্তু যে শাস্তি মেনে নিয়েছেন খেলোয়াড় নিজে, সেই শাস্তি কমানোর আবেদন করছে তাঁর ক্লাব! অবশ্য শাস্তি দিয়েছে সিসিডিএম। কিন্তু মোহামেডান আবেদন করেছে বিসিবি সভাপতি বরাবর। আর সাকিব নিজে আবেদন করেননি, করেছে তাঁর ক্লাব। জানা গেছে, সেই চিঠিতে অর্থদণ্ড বহাল রেখে ম্যাচ নিষেধাজ্ঞা কমানোর নিবেদন করা হয়েছে।

গতকাল বিকেলে সংবাদমাধ্যমকে পাঠানো আরেকটি বার্তায় আজ দুপুরে ক্লাব প্রাঙ্গণে শাস্তির ব্যাপারে সাকিব ও ক্লাব কর্তৃপক্ষের মতবিনিময়সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে। যদিও সেখানে সাকিব উপস্থিত থাকছেন না।