kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

নতুন সূচিতে কিংসের স্বপ্নে নতুন হাওয়া

১৯ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নতুন সূচিতে কিংসের স্বপ্নে নতুন হাওয়া

ক্রীড়া প্রতিবেদক : স্থগিত হওয়া এএফসি কাপের ‘ডি’ গ্রুপের খেলার নতুন সূচি ঘোষণা করেছে এএফসি। তাতে বসুন্ধরা কিংসের স্বপ্নে লেগেছে নতুন হাওয়া।

এ মাসেই মালদ্বীপে হওয়ার কথা ছিল খেলাগুলো। বেঙ্গালুরু এএফসির খেলোয়াড়দের কভিড প্রটোকল ভাঙা এবং মালদ্বীপে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় খেলা স্থগিত হয়ে যায় শেষ মুহূর্তে। এএফসি গতকাল ‘ডি’ গ্রুপের ছয় ম্যাচের সূচি দিয়েছে, যা শুরু হবে ৩০ জুন থেকে। তিনটি ম্যাচ ডে-তে দুটি করে ম্যাচ খেলবে গ্রুপের চার দল। এর আগে বেঙ্গালুরু এফসি ও মালদ্বীপে ঈগলসের মধ্যে চতুর্থ দল নির্ধারণী ম্যাচটি হবে ২৭ জুন। নতুন সূচি দেখে আবারও আশাবাদী হয়ে উঠেছেন বসুন্ধরা কিংস প্রেসিডেন্ট ইমরুল হাসান, ‘আমাদের চিঠির ইতিবাচক সাড়া দিয়েছে এএফসি। গতবার খেলা বাতিল হওয়ায় আমাদের অনেক ক্ষতি হয়েছিল। এবার আমরা চেয়েছি খেলা যেন হয় আর এএফসি এই কঠিন সময়ে খেলা শুরুর উদ্যোগ নিয়েছে। তাই এএফসিকে সাধুবাদ জানাই। তা ছাড়া ইতিমধ্যে আমাদের ডিফেন্ডার বিশ্বনাথ ও আর্জেন্টাইন ফরোয়ার্ড রাউল অস্কার ইনজুরি সেরে মাঠে ফিরবেন, আশা করি।’ 

সূচিতে ম্যাচ তারিখ দিলেও ভেন্যু চূড়ান্ত হয়নি। অংশগ্রহণকারী দলগুলোকে স্বাগতিক হওয়ার আহ্বান জানিয়েছে এএফসি। তাতে সাড়া দিয়ে কিংস আজ সভায় বসছে। ‘ক্লাবের কমিটির সবাই কাল বসে ম্যাচ আয়োজনের ব্যাপারে আলোচনা করব। দেশের করোনা পরিস্থিতি এবং আনুষঙ্গিক সব কিছু মাথায় নিয়েই আমরা ইতিবাচক সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করব’—বলেছেন কিংস প্রেসিডেন্ট।