kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

ফ্রিকিকে মেসির ৫০

৪ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফ্রিকিকে মেসির ৫০

ডাচ লিগে দর্শকহীন গ্যালারিতে চলেছে খেলা। আয়াক্স শিরোপা জয়ের খুব কাছে থাকায় নির্দেশ ছিল কোনোভাবে যেন দর্শক উৎসবে শামিল না হয়। কে শোনে কার কথা। এম্মেনকে ৪-০ গোলে হারিয়ে রেকর্ড ৩৫তম শিরোপা নিশ্চিত হতেই পুলিশের বাধা উপেক্ষা করে সমর্থকরা জড়ো হয় ইয়োহান ক্রুইফ অ্যারেনায়। তিন ম্যাচ হাতে রেখে চ্যাম্পিয়ন হওয়ায় বাঁধনহারা উল্লাসে মাতেন সবাই।

লা লিগায় ভ্যালেন্সিয়াকে ৩-২ ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। ৫০ মিনিটে গ্যাব্রিয়েলের গোলে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। ৫৭ মিনিটে লিওনেল মেসি পেনাল্টি মিস করলেও ফিরতি বলে পেদ্রির শট প্রতিহত হয় গোললাইনে। সেই বল ফাঁকায় পেয়ে জালে জড়ান মেসি। ৬৩ মিনিটে গ্রিয়েজমানের গোলে এগিয়ে যায় বার্সা। ৬৯ মিনিটে অসাধারণ ফ্রিকিকে জয় অনেকটা নিশ্চিত করে ফেলেন মেসি। ফ্রিকিক থেকে বার্সার হয়ে সব টুর্নামেন্ট মিলিয়ে এটা মেসির ৫০তম গোল।

সিরি ‘এ’তে ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোলে জুভেন্টাস ২-১ ব্যবধানে হারিয়েছে উদিনেসকে। ফ্রেঞ্চ লিগ ওয়ানে উত্তেজনার ম্যাচে মোনাকোকে ৩-২ গোলে হারিয়েছে লিঁও। ম্যাচে রেফারি লাল কার্ড দেখিয়েছেন দুই দলের পাঁচজনকে! প্রিমিয়ার লিগে গ্যারেথ বেলের হ্যাটট্রিকে টটেনহাম ৪-০ গোলে বিধ্বস্ত করেছে শেফিল্ডকে। ইএসপিএন



সাতদিনের সেরা