kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

জোড়া গোলে শীর্ষে মেসি

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জোড়াতালির একটা মৌসুম যাচ্ছে বার্সেলোনার। এই ভালো তো এই মন্দ। এর মাঝেও কিনা লিগের সর্বোচ্চ গোলদাতা হয়ে বসে আছেন লিওনেল মেসি। পরশু এলচের বিপক্ষে বার্সার ৩-০ গোলের জয়ে জোড়া লক্ষ্যভেদ আর্জেন্টাইন তারকার। তাতেই লুই সুয়ারেসকে টপকে ১৮ গোল নিয়ে এখন লিগের সর্বোচ্চ গোলদাতার আসনটি দখলে নিয়েছেন মেসি।

পিএসজির কাছে হার, কাদিজকে হারাতে না পারা বার্সা এদিন জিতেছে তিনটি নয়ন জুড়ানো গোলে। ম্যাড়মেড়ে প্রথমার্ধের পর তিনটিই দ্বিতীয়ার্ধে। প্রথমটায় মাঝ বরাবর মেসির ড্রিবলিং, বক্সের মুখে মার্টিন ব্রাথওয়েটের সঙ্গে ওয়ান-টু, ব্রাথওয়েট ব্যাকহিল করে দিলে সেই বল জালে জড়ান মেসি। পরেরটায় বাঁ দিক থেকে ফ্রাংকি ডি ইয়ংয়ের ড্রিবলিং, তাঁর থেকে বল পেয়ে বক্সের জটলার ভেতর ড্রিবলিং মেসির এবং লক্ষ্যভেদ। ইহোর্দি আলবার করা শেষ গোলটারও কারিগর তিনি। আলবা ডানে মেসিকে ছেড়ে মাঝখানে অবস্থান নিয়েছিলেন, মেসি লম্বা ক্রস ফেলেন বাঁয়ে। ব্রাথওয়েট সেই বল পোস্টের মুখে রাখতেই জোরালো শটে আলবা তা জালে জড়িয়ে দিয়েছেন।

আগের ম্যাচ থেকে চারটি পরিবর্তন নিয়ে এদিন একাদশ সাজিয়েছিলেন রোনাল্ড কোম্যান। সার্জিনহো ডেস্ট, ক্লেমেন্ত লংলে, সের্হিয়ো বুশকেত্জ, উসমান দেম্বেলে, আন্তোনিও গ্রিয়েজমানের রেখেছিলেন বাইরে। পরে অবশ্য সবাই নেমেছেন। তবে বার্সাকে জাগিয়েছেন মেসিই। মার্কা

মন্তব্য