kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

নতুন নির্বাচক রাজ্জাক

২৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



নতুন নির্বাচক রাজ্জাক

ক্রীড়া প্রতিবেদক : ২০১৪ সালের পর খেলেননি ওয়ানডে ও টি-টোয়েন্টি। সর্বশেষ টেস্ট খেলেছিলেন ২০১৮ সালে। আন্তর্জাতিক অঙ্গনে সুযোগ না হলেও ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ আব্দুর রাজ্জাক। গত প্রিমিয়ার লিগেও খেলেছেন মোহামেডানের হয়ে। আনুষ্ঠানিকভাবে অবসর না নেওয়া ৩৮ বছর বয়সী রাজ্জাকই এখন জাতীয় ক্রিকেট দলের নতুন নির্বাচক। নির্বাচকদের কাছ থেকে বহুবার বঞ্চনার শিকার হওয়া এই স্পিনার এখন দায়িত্ব পালন করবেন জাতীয় দল নির্বাচনে। গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অনলাইন বৈঠকে নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত।

অনেক দিন ধরেই খালি ছিল নির্বাচক প্যানেলের তিন নম্বর জায়গাটা। দায়িত্ব পালন করে আসছিলেন মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশার। তাঁদের সঙ্গী হিসেবে নিয়োগ পেয়ে খুশি বাংলাদেশের হয়ে ১৩ টেস্ট, ১৫৩ ওয়ানডে ও ৩৪ টি-টোয়েন্টি খেলা রাজ্জাক, ‘খবরটা পেয়ে ভালো লাগছে। বোর্ডকে ধন্যবাদ। আকরাম ভাই ফোনে জানিয়েছেন আমাকে। আমি যেহেতু মাঠের ক্রিকেটেই ছিলাম, তাই কাজ করাটা সহজ হবে।’

এ ছাড়া যত দ্রুত সম্ভব ঘরোয়া ক্রিকেট শুরু করতে চায় বিসিবি। সংশ্লিষ্ট সবাইকে করোনার টিকার আওতায় এনে কার্যকর ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত হয়েছে গতকাল।

মন্তব্য



সাতদিনের সেরা