kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

আবারও উড়ছে ম্যানসিটি

ইব্রার লাল কার্ড

২৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আবারও উড়ছে ম্যানসিটি

শুরুটা নড়বড়ে ছিল ম্যানচেস্টার সিটির। প্রিমিয়ার লিগে প্রথম আট ম্যাচে হার দুই আর ড্র তিনটিতে! প্রশ্ন উঠেছিল, তাহলে কি পেপ গার্দিওলার জাদু ফুরিয়ে গেছে? দুই মাস আগের খারাপ সময়টা পেছনে ফেলে আবারও উড়ছে ম্যানসিটি। লিভারপুল, ম্যানইউকে পেছনে ফেলে তারাই এখন শীর্ষে। পরশু ওয়েস্ট ব্র্রমের মাঠে গোল উৎসবে মেতে জিতেছে ৫-০ ব্যবধানে। লিগে এটা সপ্তম আর সব মিলিয়ে টানা ১১তম জয়। জোড়া গোল ইলকে গুনদোগানের। একটি করে গোল হোয়াও ক্যানসেলো ও রিয়াদ মাহারেজের। ৫৭ মিনিটে দলের হয়ে পঞ্চম গোল রহিম স্টার্লিংয়ের।

১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে সবাইকে ছাড়িয়ে এখন ম্যানসিটি। ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে ম্যানচেস্টার ইউনাইটেড। লিগের অপর ম্যাচে আর্সেনাল ৩-১ গোলে হারিয়েছে সাউদাম্পটনকে। সর্বশেষ ছয় ম্যাচে ১৮ পয়েন্টের মধ্যে আর্সেনালের অর্জন ১৬।

এ ছাড়া ইতালিয়ান কাপের কোয়ার্টার ফাইনালে ইন্টারের কাছে ২-১ গোলে হেরেছে এসি মিলান। জ্লাতান ইব্রাহিমোভিচ ৩১ মিনিটে গোল করায় হতে পারতেন নায়ক। কিন্তু ৫৮ মিনিটে লাল কার্ড দেখে উল্টো মিলানের খলনায়ক তিনি। ১০ জনে পরিণত হওয়ায় আর পেরে ওঠেনি মিলান। ৭১ মিনিটে রোমেলু লুকাকু সমতা ফেরান পেনাল্টিতে। ইনজুরি টাইমের সপ্তম মিনিটে ক্রিস্তিয়ান এরিকসেনের অসাধারণ ফ্রি কিকে রুদ্ধশ্বাস জয় পায় ইন্টার। ইএসপিএন

মন্তব্য



সাতদিনের সেরা