kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

রিয়ালের রাতে হেরেছে মিলান

২৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রিয়ালের রাতে হেরেছে মিলান

সর্বশেষ গত বছর অক্টোবরে কোনো ম্যাচে চার গোল করেছিল রিয়াল মাদ্রিদ। এরপর লা লিগা, চ্যাম্পিয়নস লিগ, সুপার কাপ বা কোপা দেল রে—কোথাও পায়নি এত বেশি গোল। ভুলতে বসা সেই স্বাদ পেল ১৮ ম্যাচ পর। করোনায় আক্রান্ত কোচ জিনেদিন জিদানকে ছাড়া ৪-১ গোলে আলাভেসকে হারিয়েছে তারা। জিতেছে বার্সেলোনাও। দি ইয়াং এবং পুইগের গোলে কাতালানরা ২-০ ব্যবধানে হারিয়েছে এলচেকে।

রিয়াল ছন্দে ফিরলেও বিবর্ণ ছিল সিরি ‘এ’র শীর্ষ দল এসি মিলান। নিজ মাঠে আতালান্তার কাছে ৩-০ গোলে বিপর্যস্ত হয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচরা। অন্য ম্যাচে উদিনেসের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ইন্টারও। মিলানের দুই ক্লাব হোঁচট খেলেও  আর্তুর এবং ম্যাককেনির লক্ষ্যভেদে জুভেন্টাস ২-০ গোলে হারিয়েছে বোলোনিয়াকে। হারলেও ১৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে মিলান। এফএ কাপে ম্যানসিটি ৩-১ গোলে হারিয়েছে চেলটেনহাম টাউনকে।

রিয়ালের হয়ে জোড়া গোল করিম বেনজিমার। এডেন হ্যাজার্ড এক গোল করার পাশাপাশি অ্যাসিস্টও করেছেন একটি। তাহলে জিদান ডাগআউটে না থাকাতেই কি এমন দাপুটে জয় রিয়ালের? সহকারী কোচ দাভিদ বেত্তোনি মানছেন না সেটা, ‘জিদান আমাকে ফোনে জানিয়েছেন, খেলোয়াড়দের মানসিকতায় তিনি মুগ্ধ। সবাইকে অভিনন্দন জানিয়েছেন। জয়টা আমাদের প্রাপ্য ছিল। চোটের জন্য হতাশার মৌসুম কাটানো হ্যাজার্ড ছন্দে ফিরেছে। ও একটি গোল করেছে, আরেকটি করিয়েছে। পরের ম্যাচ জেতাই লক্ষ্য আমাদের।’ ইএসপিএন

মন্তব্য



সাতদিনের সেরা