kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

টি স্পোর্টসের আহ্বান

১৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের মানুষকে খেলাধুলার আনন্দ দেওয়া এবং খেলার অঙ্গনে একটা জোয়ার তৈরি করাই টি স্পোর্টসের লক্ষ্য। আমরা বিশ্বাস করি, খেলা এক সুস্থ চর্চার ক্ষেত্র এবং গণমাধ্যমের কাজ সেই চর্চারই বিকাশ। আমরা চাই, আনন্দ-বিনোদনে মানুষকে অনুপ্রাণিত করতে। আমাদের উদ্দেশ্য ভালোকে আরো ভালো করে তোলার পথের সন্ধান দেওয়া। খেলা-খেলোয়াড়ের বা সংগঠন-সংগঠকের মন্দ সমালোচনায় আমরা বিশ্বাস করি না। আমরা প্রতিশ্রুতিবদ্ধ সকলকে জীবনাচরণে নিষ্কলঙ্ক এবং সুন্দর দেহমনের মানুষ হয়ে ওঠার প্রেরণা জোগানোয়। অনধিকার চর্চা, ব্যঙ্গাত্মক মন্তব্য, পক্ষপাতমূলক প্রতিক্রিয়া, কূট সমালোচনার আমরা ঘোর বিরোধী। সকলকে আপন করে নেওয়া এবং উন্নয়নের পথে রওনা হতে উদ্বুদ্ধ করাই আমাদের প্রতিশ্রুতি।

সম্প্রতি টি স্পোর্টসের নাম ব্যবহার করে নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে বহু পেজের অস্তিত্ব লক্ষ করা যাচ্ছে। সেসব পেজে নানা কটূক্তি ও ব্যঙ্গাত্মক মন্তব্য ও উদ্দেশ্যপ্রণোদিত প্রতিক্রিয়ার প্রচার আমাদের চোখে পড়েছে। অগ্রহণযোগ্য, অনৈতিক এবং অবৈধ সেসব প্রচারের সঙ্গে টি স্পোর্টসের প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো যোগাযোগ-সংযোগ- সম্পর্ক নেই। টি স্পোর্টসের ভাবাদর্শবিরোধী সেসব পেজে প্রকাশিত যাবতীয় খবর-তথ্য-মন্তব্য-প্রতিক্রিয়া-সমালোচনার দায় টি স্পোর্টসের নয়। অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, অসাধু ওই সব পোস্ট প্রচার করায় টি স্পোর্টসের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। আমরা উদ্বিগ্ন, বিব্রত ও ক্ষুব্ধ।

টি স্পোর্টসের অফিশিয়াল যোগাযোগ মাধ্যম

ফেসবুক পেজ : www.facebook.com/tsportsbd

ফেসবুক গ্রুপ : www.facebook.com/groups/fan.cub

ইউটিউব চ্যানেল : www.youtube.com/TSportsbd

ইনস্টাগ্রাম : www.instagram.com/tsports.bd/

টুইটার : twitter.com/tsportsbd

ওয়েবসাইট : www.tsports.com

ফেসবুক ফ্যান পেজ

ঢাকা : www.facebook.com/tsports.dhk/

চট্টগ্রাম : www.facebook.com/tsports.ctg/

ময়মনসিংহ : www.facebook.com/tsports.mym/

বরিশাল : www.facebook.com/tsports.barisal/

সিলেট : www.facebook.com/tsports.syl/

খুলনা : www.facebook.com/tsports.khu/

রাজশাহী : www.facebook.com/tsports.raj/

রংপুর : www.facebook.com/tsports.rang/

আসুন, ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে, খেলাধুলার প্রতি ভালোবাসা থেকে সকলে মিলে দেশ ও দশের কল্যাণে হাতে হাত মিলিয়ে কাজ করি। লড়াকু বাঙালিকে ক্রীড়াজাতি হিসেবে গড়ে তুলি।

টি স্পোর্টস

মন্তব্য



সাতদিনের সেরা