kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

বেনজিমাকেও পাচ্ছে না রিয়াল

২৫ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বেনজিমাকেও পাচ্ছে না রিয়াল

নক আউটের সবচেয়ে ফেভারিট ছিল রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলান। অথচ গ্রুপ ‘বি’র প্রথম তিন ম্যাচ শেষে দল দুটি তলানিতে! আজ সান সিরোয় মুখোমুখি তারা। হেরে যাওয়া বা ড্র মানে চ্যাম্পিয়নস লিগ নক আউটের দৌড় থেকে অনেকখানি পিছিয়ে পড়া। এমন ম্যাচেই দলের সেরা গোলদাতা করিম বেনজিমাকে পাচ্ছেন না জিনেদিন জিদান। পরশু একা অনুশীলন করলেও মাংসপেশির চোটের জন্য সান সিরোয় যাওয়া হচ্ছে না এই ফরাসির।

গ্রুপ ‘এ’তে টানা তিন জয়ে শীর্ষে বায়ার্ন মিউনিখ। আজ রেড বুল সলসবুর্গকে হারালে নক আউটের টিকিট পেয়ে যাবে বর্তমান চ্যাম্পিয়নরা। গ্রুপ ‘সি’তে একই সুযোগ ম্যানচেস্টার সিটির সামনে। এ জন্য আজ অলিম্পিয়াকোসকে হারালেই চলবে। নক আউটের দোরগোড়ায় প্রিমিয়ার লিগের অন্য দল লিভারপুলও। গ্রুপ ‘ডি’তে ইয়ুর্গেন ক্লপের দল আতালান্তাকে হারালে নিশ্চিত করবে পরের রাউন্ড।

ক্রিস্তিয়ানো রোনালদো চলে যাওয়ার পর রিয়াল মাদ্রিদকে টানছেন করিম বেনজিমা। গত মৌসুমে লা লিগা ফিরিয়ে আনতে অবদান রেখেছেন দলের হয়ে সর্বোচ্চ ২১ গোল করে। ২০১৮-১৯ মৌসুমেও রিয়ালের জার্সিতে সবচেয়ে বেশি ২১ গোল তাঁর। এডেন হ্যাজার্ড, ভিনিসিয়াস, রদ্রিগোদের ছাপিয়ে এবারও লা লিগায় সর্বোচ্চ ৪ গোলের পাশাপাশি বেনজিমার অ্যাসিস্ট ৩টি। চ্যাম্পিয়নস লিগে তিন ম্যাচে গোল ২টি। আন্তর্জাতিক বিরতির আগে খেলা ইন্টারের বিপক্ষে সর্বশেষ ম্যাচেও লক্ষ্যভেদ করেছিলেন একবার। সেই বেনজিমাকে আজ না পাওয়াটা বড় ধাক্কা রিয়ালের জন্য। পাশাপাশি চোট আর করোনার জন্য নেই অধিনায়ক সের্হিয়ো রামোস, এদের মিলিতাও, ফেদ ভালভের্দে, আলভারো অদ্রিয়োজোলা ও লুকা ইয়োভিচ। করোনা কাটিয়ে কাসেমিরো ফিরলেও দুশ্চিন্তা নিয়েই সান সিরো গেছেন জিদান। ইএসপিএন

আজ মুখোমুখি

ইন্টার : রিয়াল

অলিম্পিয়াকোস : ম্যানসিটি

অ্যাতলেতিকো : লোকোমোতিভ

বায়ার্ন : সলসবুর্গ

লিভারপুল : আতালান্তা

মার্শেই : পোর্তো

মনশেনগ্লাডবাখ : শাখতার

আয়াক্স : মিডজিল্যান্ড

মন্তব্য



সাতদিনের সেরা