kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

সুপার ওভার রোমাঞ্চে দিল্লির হাসি

২১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সুপার ওভার রোমাঞ্চে দিল্লির হাসি

শেষ দুই বলে দরকার এক রান। সেটাই করতে পারল না পাঞ্জাব। পর পর দুই বলে দুই উইকেট নিয়ে ম্যাচ টাই করেন মার্কাস স্টোইনিস। দিল্লির ৮ উইকেটে ১৫৭ রানের জবাবে ১৫৭ রানেই থামে পাঞ্জাব। ম্যাচ গড়ায় অবিশ্বাস্যভাবে সুপার ওভারে। সেখানে কাগিসো রাবাদার করা ওভারে দুই রানে দুই উইকেট হারিয়ে বসে পাঞ্জাব। সহজ লক্ষ্যটা পেরিয়ে রুদ্ধশ্বাস জয় দিল্লির। ম্যাচের নায়ক স্টোইনিস ব্যাট হাতে ২১ বলে করেছিলেন ৫৩ রান। সেই ঝড়েই নড়বড়ে শুরু করা দিল্লির স্কোরটা পৌঁছে ১৫৭তে।

এর আগে পরশু বিশ্বকাপের ৪৩৭ দিন পর মাঠে নেমেছিলেন মহেন্দ্র সিং ধোনি। চিরসবুজ এই তারকার টস জয়ের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে স্ত্রী সাক্ষী লিখেছিলেন, ‘হাই হ্যান্ডসাম!’ টি-টোয়েন্টি তরুণদের খেলা হলেও চেন্নাই সুপার কিংসে ধোনির মতো ৩৫ বছর পেরিয়ে যাওয়া ক্রিকেটাররা হচ্ছেন শেন ওয়াটসন, ফাফ দু প্লেসিস ও ইমরান তাহির। তাঁদের নিয়েই মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে বাজিমাত চেন্নাইয়ের। প্রথম অধিনায়ক হিসেবে আইপিএলে শততম জয়ের নজিরও গড়েন ধোনি।

ম্যাচ শেষে বুড়োদের হয়েই ব্যাট করলেন কুচকুচে কালো দাড়িতে নতুন রূপে হাজির হওয়া মহেন্দ্র সিং ধোনি, ‘সবাই বলছে অভিজ্ঞতা কাজে লাগছে। তরুণদের পথ দেখাতেও অভিজ্ঞতার দরকার। ৩০০ ওয়ানডে খেলা যে কারো জন্য স্বপ্ন।’  পিটিআই

মন্তব্য



সাতদিনের সেরা