kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

ইংল্যান্ডের ব্যাটিং বিপর্যয়

১০ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইংল্যান্ডের ব্যাটিং বিপর্যয়

সাউদাম্পটনে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেই পড়েছিল বৃষ্টির কবলে। বৃষ্টি না হলেও এইজেস বৌলে কালও ছিল মেঘাচ্ছন্ন আবহাওয়া। যার ফায়দা লুটে ইংলিশ ব্যাটিং লাইন একেবারে দুমড়ে-মুচড়ে দিয়ে তাদের প্রথম ইনিংস ২০৪ রানে আটকে দিয়েছেন জেসন হোল্ডার-শ্যানন গ্যাব্রিয়েলরা। ৪২ রানে ৬ উইকেট হোল্ডারের আর ৬২ রানে ৪ শিকার গ্যাব্রিয়েলের। জবাবে এ রিপোর্ট লেখার সময় ক্যারিবীয়দের স্কোর ছিল ১০ ওভারে বিনা উইকেটে ৩২।

দ্বিতীয় দিনের শুরু থেকে ইংলিশ ব্যাটসম্যানদের ওপর ছড়ি ঘোরাতে থাকেন ক্যারিবীয় পেসাররা। হোল্ডার-গ্যাব্রিয়েলদের বোলিং তোপে মধ্যাহ্নবিরতির আগেই ১০৫ রানে স্বাগতিকরা হারিয়ে বসে টপ অর্ডারের পাঁচ ব্যাটসম্যানকে। কেমার রোচ লং লেগে বেন স্টোকসের ক্যাচ তালুবন্দি করতে পারলে তাদের অবস্থা আরো খারাপই হতো!

তখন ১৪ রানে ছিলেন ইংল্যান্ডের ভারপ্রাপ্ত অধিনায়ক। এরপর ৩২ রানে এই রোচের বোলিংয়ে শামারহ ব্রুকসের কল্যাণে আরো একবার বেঁচে যান স্টোকস। কিন্তু দুইবার পাওয়া জীবনকে একদম কাজে লাগাতে পারেননি তিনি। যদিও দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান এসেছে অধিনায়কের ব্যাট থেকেই। কিন্তু হোল্ডারদের ভয়ংকর পেস বোলিং সামলে ইংল্যান্ডকে ভালো একটা স্কোর এনে দেওয়ার জন্য তা যথেষ্ট ছিল না একদমই। ক্রিকইনফো

 

হোল্ডারের ৬ উইকেট

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড : প্রথম ইনিংস ৬৭.৩ ওভারে ২০৪ (স্টোকস ৪৩, বাটলার ৩৫, বেস ৩১* , বার্নস ৩০, ডেনলি ১৮, পোপে ১২, ক্রাউলি ১০, অ্যান্ডারসন ১০, উড ৫, সিবলি ০, আর্চার ০; হোল্ডার ৬/৪২, গ্যাব্রিয়েল ৪/৬২ )।

ওয়েস্ট ইন্ডিজ : প্রথম ইনিংস ১০ ওভারে ৩২/০ (ক্যাম্পবেল ব্যাটিং ১৯, ব্রাথওয়েট ব্যাটিং ৯)।

মন্তব্য



সাতদিনের সেরা