kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

ম্যানইউর দাপুটে জয়

অ্যাতলেতিকোর টানা ১২

৫ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অ্যাতলেতিকোর টানা ১২

হারতেই ভুলে গেছে অ্যাতলেতিকো মাদ্রিদ। লা লিগায় টানা ১২ ম্যাচ অপরাজিত ডিয়েগো সিমিওনের দল। পরশু মায়োরকাকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগেও দিয়ে রেখেছে এক পা। জোড়া গোল আলভারো মোরাতার, অপরটি কোকের। ৩৪ ম্যাচ শেষে ৬২ পয়েন্ট নিয়ে অ্যাতলেতিকো সুসংহত করেছে তৃতীয় স্থানটা। চারে থাকা সেভিয়ার চেয়ে ৫ পয়েন্ট আর পাঁচে থাকা ভিয়ারিয়ালের চেয়ে এগিয়ে ৮ পয়েন্টে।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড ৫-২ গোলে বিধ্বস্ত করেছে বোর্নমাউথকে। ম্যানইউর হয়ে মেসন গ্রিনউড দুটি আর একটি করে গোল মার্কাস রাশফোর্ড, অ্যান্থনি মার্শিয়াল ও ব্রুনো ফের্নান্দেসের। এই জয়ে ৩৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে উঠে এলো ম্যানইউ। লিস্টার সিটি ধরে রেখেছে তিন নম্বর জায়গাটা। গতকাল তারা ৩-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। জোড়া গোল জেমি ভার্ডির। ৩৩ ম্যাচে লিস্টারের পয়েন্ট ৫৮।

পরশু নিজেদের মাঠে আলভারো মোরাতার পেনাল্টিতে ২৯ মিনিটে এগিয়ে যায় অ্যাতলেতিকো। প্রথমবার অবশ্য পেনাল্টি ঠেকিয়েছিলেন মায়োরকা গোলরক্ষক মানোলো রেইনা। শট নেওয়ার আগে তিনি এগিয়ে আসায় আবারও সুযোগ পান মোরাতা। এবার আর ভুল করেননি তিনি। বিরতির ঠিক আগে ব্যবধান দ্বিগুণ করেন মোরাতাই। এই মৌসুমে লা লিগায় স্প্যানিশ এই ফরোয়ার্ডের এটা ১১তম গোল, যা অ্যাতলেতিকোর হয়ে সর্বোচ্চ। মার্কা

মন্তব্য



সাতদিনের সেরা