kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

আইন মানেনি আবেগ

৭ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আইন মানেনি আবেগ

১৯৮৪ সালের পর এবারই সবচেয়ে ভালো মৌসুম কাটছে বরুশিয়া মুনশেনগ্লাডবাখের। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার স্বপ্ন দেখছে জার্মান ক্লাবটি। তাতে পরশু বড় ধাক্কা খেল গ্লাডবাখ। ফ্রেইবুর্গ তাদের হারিয়েছে ১-০ গোলে। অপ্রত্যাশিত হারে ৩০ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তারা এখন চার নম্বরে। চ্যাম্পিয়নস লিগ খেলাটা চ্যালেঞ্জের গ্লাডবাখের। গতকাল অপর ম্যাচে বেয়ার লেভারকুসেনকে ৪-২ গোলে হারিয়ে শিরোপার আরও কাছে বায়ার্ন মিউনিখ। গোল চারটি কিংসলে কোমান, লিও গোরেত্জকা, সার্জি জিনাব্রি ও রবার্ত লেভানদোস্কির।

 জার্মান লিগে বেঞ্চের খেলোয়াড়দের অন্তত তিন ফুট দূরত্ব রেখে বসার নতুন নিয়ম হয়েছে এই করোনাকালে। গোল উদ্যাপনে জড়িয়েও ধরা যাবে না কাউকে। কিন্তু জয়ের পর ফ্রেইবুর্গ কোচ ক্রিস্টিয়ান স্ট্রেইখ জড়িয়ে ধরেছিলেন যাঁকে কাছে পেয়েছেন তাঁকেই! আইন দিয়ে কি আর আবেগ আটকানো যায়? গোল বা জয়ের পর সতীর্থদের জড়িয়ে ধরার এমন উদ্যাপন প্রায় সব ম্যাচেই দেখা গেছে বুন্দেসলিগায়।

৫৮ মিনিটে খেলার ধারার বিপরীতে এগিয়ে যায় ফ্রেইবুর্গ। ভিনসেনজো গ্রিফোর ক্রসে জোরালো হেডারে লক্ষ্যভেদ বদলি খেলোয়াড় নিলস পিটারসেনের। ৬৭ মিনিটে আলাসানে প্লেয়া লাল কার্ড দেখলে আর পেরে উঠেনি গ্লাডবাখ। ইএসপিএন

মন্তব্য