kalerkantho

মঙ্গলবার । ১৭ চৈত্র ১৪২৬। ৩১ মার্চ ২০২০। ৫ শাবান ১৪৪১

নাজমুলের ডাবল সেঞ্চুরি

১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাজমুলের ডাবল সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক : হাতে ছয় উইকেট থাকার পরও ১২১ রানে পিছিয়ে থেকে প্রথম ইনিংস ঘোষণা করেছিল দক্ষিণাঞ্চল। বিসিএলের ফাইনাল খেলার জন্য পয়েন্টের মারপ্যাঁচে তাঁদের সেই কৌশল। কিন্তু সেটি কাজে লাগছে কই! মধ্যাঞ্চলের বিপক্ষে ম্যাচ জয়ের জন্য যে অসাধ্য সাধন করতে হবে আবদুর রাজ্জাকের দলকে!

নাজমুল হোসেন অপরাজিত ছিলেন ১২২ রানে। কাল মধ্যাঞ্চলের আট উইকেটে ৩৮৫ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণার সময়ও তিনি অপরাজিত। রান বেড়ে ২৫৩। তাঁর এই ডাবল সেঞ্চুরিতে দক্ষিণাঞ্চলের সামনে ম্যাচ জয়ের লক্ষ্য ৫০৭ রানের। কাল তৃতীয় দিনের খেলা শেষ করেছে চার উইকেটে ১৫৯ রানে।

আরেক ম্যাচে ইয়াসির আলীর অপরাজিত ১৬৫ রানে প্রথম ইনিংসে ৫৯ রানের লিড পেয়েরেছ পূর্বাঞ্চল। কাল দ্বিতীয় ইনিংসে উত্তরাঞ্চল দিনের খেলা শেষ করেছে পাঁচ উইকেটে ১৪৫ রানে।

সংক্ষিপ্ত স্কোর (তৃতীয় দিন শেষে): মধ্যাঞ্চল-দক্ষিণাঞ্চল : মধ্যাঞ্চল : ২৩৫ এবং ১০৭ ওভারে ৩৮৫/৮ ডিক্লে. (নাজমুল ২৫৩*; নাসুম ৪/৮৫)। দক্ষিণাঞ্চল : ১১৪/৪ ডিক্লে. এবং ৫২ ওভারে ১৫৯/৪ (এনামুল ৮৩; ইরফান ২/৪২)।

উত্তরাঞ্চল-পূর্বাঞ্চল : উত্তরাঞ্চল : ২৭২ এবং ৬৭ ওভারে ১৪৫/৫ (জুনায়েদ ৩৬; নাঈম ২/৫৮)। পূর্বাঞ্চল : ১১৬.৩ ওভারে ৩৩১ (ইয়াসির ১৬৫, ইমরুল ৭৬; সানজামুল ৭/১১৫)।

 

মন্তব্য



সাতদিনের সেরা