kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

ঢাকায় জুলিও সিজার

আজ সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে জুলিও সিজারের দিন শুরু হবে। এরপর বাফুফে ভবনে স্বাধীনবাংলা ফুটবল দলের সঙ্গে ফটোসেশন করবেন।

২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ঢাকায় জুলিও সিজার

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ সম্পর্কে তাঁর তেমন কোনো ধারণা নেই। শুধু শুনেছেন বঙ্গবন্ধুর নামটি। কারণ টুর্নামেন্টের নাম বঙ্গবন্ধু গোল্ড কাপ আন্তর্জাতিক ফুটবল। এ উপলক্ষেই ব্রাজিলের তারকা গোলরক্ষক জুলিও সিজার গতকাল ঢাকায় পা রেখেছেন। নিরাপত্তা বেষ্টনী দিয়ে বেরিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমে মাত্র এক মিনিট সময় দিয়েছেন, ‘বঙ্গবন্ধুর নামে এখানে বড় একটি টুর্নামেন্ট হচ্ছে। আমি এ জন্যই এসেছি। তবে বাংলাদেশ সম্পর্কে কোনো ধারণা নেই। আগে ঘুরেফিরে দেখি, তারপর আমি এ সম্পর্কে বলতে পারব।’ বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানিয়েছেন টুর্নামেন্টের স্বত্বাধিকারী কে স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ করিম ও বাফুফে সদস্য জাকির হোসেন।

আজ সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে জুলিও সিজারের দিন শুরু হবে। এরপর বাফুফে ভবনে স্বাধীনবাংলা ফুটবল দলের সঙ্গে ফটোসেশন করবেন এবং ব্রাজিলীয় তারকা সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন। তার আগে গতকাল বিমানবন্দরে জানতে চাওয়া হয়েছিল ২০১৪ বিশ্বকাপে ৭-১ গোলে জার্মানির বিপক্ষে ম্যাচ হারের স্মৃতি। সিজার এড়িয়ে গিয়ে বলেন, ‘ব্রাজিল ফুটবলের দেশ। এখানে অনেক তারকার জন্ম হয়েছে।’ তাঁর সঙ্গে এসেছেন ফিফা প্রতিনিধিও।

মন্তব্য



সাতদিনের সেরা