kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

সেমিফাইনালে সেশেলস খেলবে ফিলিস্তিনের সঙ্গে

২১ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সেমিফাইনালে সেশেলস খেলবে ফিলিস্তিনের সঙ্গে

ক্রীড়া প্রতিবেদক : গ্রুপ চ্যাম্পিয়ন বুরুন্ডির পর বি গ্রুপ থেকে বঙ্গবন্ধু গোল্ড কাপের সেমিফাইনালে উঠেছে সেশেলস। গতকাল তারা ২-২ গোলে ড্র করেছে মরিশাসের সঙ্গে। দুই দলের পয়েন্ট সমান (১ পয়েন্ট) হলেও কম গোল খাওয়ার সুবাদে গ্রুপ রানার্স-আপ হয়েছে সেশেলস। তারা আগামীকাল প্রথম সেমিফাইনালে ফিলিস্তিনের মুখোমুখি হবে। দ্বিতীয় সেমিফাইনালে খেলবে বাংলাদেশ-বুরুন্ডি।

সেশলস গতকাল আগেই ২ গোল করে এগিয়ে যায়। ১৯ মিনিটে তাদের ব্র্যান্ডনের পাস থেকে গার্ভেসের গোলে এগিয়ে যায় তারা। ২৮ মিনিটে ২-০ গোলের ব্যবধান করেন পেরি। বিরতির পর মরিশাস দারুণভাবে ম্যাচে ফেরে। ৬৭ মিনিটে কর্নার থেকে অ্যাক্সে জেসন হেডে বল সেশেলসের জালে জড়িয়ে দিলে ব্যবধান হয় ২-১ গোলের। ৮৬ মিনিটে সেশলসের জুনিনহো লাল কার্ড দেখেন। এরপর মরিশাস গোল করে ম্যাচে ফিরলেও কোনো লাভ হয়নি।

তবে ড্র ম্যাচ শেষে দুই পক্ষের খেলোয়াড়রা দাঁড়িয়ে গিয়েছিলেন মুখোমুখি। মরিশাসের খেলোয়াড়রা দল বেঁধে সেশেলসের ডাগ আউটে গিয়ে তাদের গোলরক্ষকের ওপর চড়াও হন। হাতাহাতিও হয় দুই পক্ষের মধ্যে। পরে পুলিশের হস্তক্ষেপে অঘটন আর বাড়েনি। ম্যাচ শেষে মরিশাসের কোচ ফ্রান্সিসকো ফিলহো বলেছেন, ‘প্রশান্ত মহাসগরীয় দেশ হিসেবে আমাদের মধ্যে ঝগড়াঝাঁটি হয়ে থাকে। তবে ফুটবল মাঠে এমন ঘটনা অনাকাঙ্ক্ষিত।’

মন্তব্য



সাতদিনের সেরা