kalerkantho

মঙ্গলবার । ১২ ফাল্গুন ১৪২৬ । ২৫ ফেব্রুয়ারি ২০২০। ৩০ জমাদিউস সানি ১৪৪১

আজ জিতলেই সুপার লিগে

২১ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আজ জিতলেই সুপার লিগে

ক্রীড়া প্রতিবেদক : পচেফস্ট্রুমে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল শুধু জিম্বাবুয়ের অনূর্ধ্ব-১৯ দলকেই হারায়নি, হারিয়েছে প্রকৃতিকেও। বৃষ্টির লুকোচুরিতে কখন ম্যাচটা থেমে যায় আর পয়েন্ট ভাগ করতে হয়, সেই ভয়ে ২২ ওভারে ১৩২ রানের লক্ষ্য বাংলাদেশের ব্যাটসম্যানরা তুলে নিয়েছেন ১১ ওভার ২ বলেই। তাতে রানরেটটাও বেশ স্বাস্থ্যবান হয়েছে যুব দলের। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ স্কটল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। আজ জিতলেই ‘সি’ গ্রুপ থেকে সুপার লিগে খেলাটা প্রায় নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশ দলের।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ স্কটল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। আজ জিতলেই ‘সি’ গ্রুপ থেকে সুপার লিগে খেলাটা প্রায় নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশ দলের।

পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ড অলআউট হয়েছিল মাত্র ৭৫ রানে, এরপর হেরেছে ৭ উইকেটে। ডানহাতি পেসার মোহাম্মদ ওয়াসিমের ৫ উইকেটের তোপে উড়ে যাওয়া স্কটিশদের সামনে আরো কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দিতে চান বাংলাদেশের বাঁহাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী, ‘পাকিস্তানের বিপক্ষে ম্যাচে স্কটল্যান্ডের ব্যাটিংয়ের ভিডিও দেখেছি, কখনো খেলা হয়নি। ওরা অনেক ভালো খেলে, আমরা জেতার চেষ্টাটাই করব। সব সময় এটাই লক্ষ্য থাকে।’ দলের সবাই সুস্থ আছেন এবং কোনো চোট সমস্যা নেই বলেও জানিয়েছেন এই তরুণ ক্রিকেটার। ‘সি’ গ্রুপে বাংলাদেশ আছে শীর্ষে আর স্কটল্যান্ড আছে তিনে। গ্রুপ পর্বে দুটো ম্যাচ জিততে পারলে সুপার লিগ নিশ্চিতই বলা চলে, সেই সঙ্গে +৫.৭৮৩ নেট রানরেট থাকায় প্রত্যাশা করা যায় স্কটল্যান্ডকে হারালেই সুপার লিগের দরজা খুলে যাবে আকবর আলীর দলের সামনে।

মন্তব্য



সাতদিনের সেরা