kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

সালাহদের জয় বার্সার হোঁচট

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সালাহদের জয় বার্সার হোঁচট

ইংলিশ প্রিমিয়ার লিগে ছুটছে লিভারপুল। গতকাল ওয়াটফোর্ডকে অ্যানফিল্ডে ২-০ গোলে হারিয়েছে তারা। দুটি গোলই মো সালাহর। বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির চেয়ে অলরেডরা এগিয়ে গেল ১৭ পয়েন্টে। অপর ম্যাচে লিস্টার ১-১ গোলে ড্র করেছে নরউইচের সঙ্গে। চেলসি ১-০ গোলে হেরেছে বোর্নমাউথের কাছে। এদিকে লা লিগায় রিয়াল সোসিয়েদাদের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে বার্সেলোনা। এলক্লাসিকোর আগে হোঁচটই খেল তারা।

গতকাল সলসবুর্গের বিপক্ষে খেলা একাদশে তিনটি বদল এনেছিলেন লিভারপুল ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ। জো গোমেজ, জেমস মিলনার ও জেরদান শাকিরির জন্য জায়গা ছেড়েছেন রবার্টসন, কেইতা ও লোভরেন। সলসবুর্গের বিপক্ষে ২-০ গোলের জয়ে আত্মবিশ্বাস এমনিতেই বেড়েছিল ক্লপের। এরপর আবার ওয়াটফোর্ড পয়েন্ট টেবিলের ২০ নম্বর দল। ম্যাচেও এর প্রতিফলন। ৬৮ শতাংশ বলের দখল রেখে খেলে লিভারপুল জেতে ২-০ ব্যবধানে।

৩৮ মিনিটে পাল্টা আক্রমণ থেকে প্রথম গোলটি করেন সালাহ। এরপর ম্যাচের একেবারে শেষ মিনিটে সালাহরই ব্যাকহিলে নিশ্চিত হয় জয়। প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে ৫২ ম্যাচে সালাহর গোল এখন ৪২ আর অ্যাসিস্ট ১৫টি। সাদিও মানের একটি গোল বাতিল হয় ভিএআরে। সব শেষ তিনবার অ্যানফিল্ডে এসে ওয়াটফোর্ড হজম করেছিল ৬, ৫ ও ৫টি গোল। সে তুলনায় গতকাল ২ গোল হজম ‘উন্নতিই’ বলা যায়। ১৭ ম্যাচ শেষে লিভারপুলের পয়েন্ট ৪৯। গোলডটকম

মন্তব্য



সাতদিনের সেরা