kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

মুখোমুখি প্রতিদিন

ব্যাটিং না পেলেও তৈরি আছে রাসেল-বোপারা

১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাটিং না পেলেও তৈরি আছে রাসেল-বোপারা

২০১৫-র বিপিএল ফাইনালেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন তিনি। ক্যারিয়ারের সায়াহ্নে থাকা সেই অলক কাপালি এখনো বেশ কার্যকর। কাল সিলেট থান্ডারের বিপক্ষে এই অলরাউন্ডার ম্যাচসেরা হলেন লেগ স্পিনে ১৭ রানে ৩ উইকেট নিয়ে। রাজশাহী রয়্যালসের এই ক্রিকেটার পরে মুখোমুখি হলেন সংবাদমাধ্যমের

প্রশ্ন : প্রতিপক্ষকে এত অল্পতে (৯১ রানে) গুটিয়ে দিতে পারবেন বলে মনে করেছিলেন?

অলক কাপালি : আজকে আসলে উইকেট খুব ভালো ছিল। যেভাবে ওরা ব্যাটিং শুরু করেছিল, আমরা তো মনে করেছিলাম ওরা ১৮০ করবে। আগের দিনও (ঢাকা প্লাটুনের বিপক্ষে) উইকেট ভালো ছিল। (মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের) উইকেট আগের মতো মনে হয়নি। আমরা স্টাম্প বরাবর বোলিং করতে পারলে ওদের আটকানো কঠিন হবে না বলেই মনে হচ্ছিল। সেটিই আমরা করেছি।

প্রশ্ন : মিরপুরের উইকেট নিয়ে এবার তাহলে আগের মতো আর অভিযোগ নেই?

অলক : ভালো হতে হলে আসলে উইকেটের বিশ্রাম দরকার হয়। আর দুই দিন পর (একটি ম্যাচ ডে) তো খেলা চট্টগ্রামে চলে যাচ্ছে। তখন এখানকার উইকেট আবার বিশ্রাম পাবে। সময় পেলে উইকেট ভালোই থাকবে আশা করি।

প্রশ্ন : ক্যারিয়ারের এই পর্যায়ে এসে নিজেকে মূলত বোলার বলবেন না ব্যাটসম্যান?

অলক : সব শেষ প্রিমিয়ার লিগেও কিন্তু আমি ভালো বোলিং করেছি। তবে ব্যাটিংই আমার মূল। বোলিংয়ের সুযোগ এলে করি এবং চেষ্টা করি দলকে ভালো কিছু দেওয়ার। ব্যাটিং পাইনি এখনো, তবে পেলে একই চেষ্টা থাকবে।

প্রশ্ন : টানা দুটো অনায়াস জয়ে নিশ্চয়ই আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে আপনাদের দল?

অলক : এ রকম জয় তো অবশ্যই আত্মবিশ্বাস বাড়াবে। তবে আমাদের অনেকে এখনো ব্যাটিংয়ের সুযোগই পাচ্ছে না। তবে আন্দ্রে রাসেল থেকে শুরু করে রবি বোপারা, ওরা কিন্তু তৈরি হয়ে আছে। ভালো কিছু করতে মুখিয়েও আছে।

প্রশ্ন : অধিনায়ক আন্দ্রে রাসেলকে কেমন দেখছেন?

অলক : সব কিছুতে সে খুবই সম্পৃক্ত থাকছে। যা দেখে ভালোও লাগছে। যখন যে বোলিংয়ে আসছে, তার সঙ্গে গিয়েই কথা বলছে। অনুপ্রাণিত করছে।

মন্তব্য



সাতদিনের সেরা