kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

সমতা ফেরাল ক্যারিবীয়রা

৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নতুন যুবরাজ সিং হয়ে এসেছেন ভারতীয় ক্রিকেটে। বল ও ব্যাট হাতে অবশ্য প্রথম চার টি-টোয়েন্টিতে করতে পারেননি তেমন কিছু। এর পরও গতকাল সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে শিভম দুবেকে ব্যাটিং অর্ডারে এগিয়ে এনে তিনে পাঠিয়েছিলেন বিরাট কোহলি। সেই আস্থার প্রতিদানই দিলেন ‘নতুন যুবরাজ’। খেললেন ৩০ বলে ৫৪ রানের ইনিংস। দুবের ওই ঝোড়ো হাফসেঞ্চুরিতে ৭ উইকেটে ১৭০ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও অবশ্য জিততে পারেনি ভারত।

স্বাগতিকদের ওই স্কোর ৯ বল বাকি থাকতে ২ উইকেট হারিয়েই টপকে গেছে ওয়েস্ট ইন্ডিজ। ৮ উইকেটের বিশাল এ জয়ে সিরিজে ১-১ এ সমতাও ফেরাল ক্যারিবীয়রা। জয়ের অন্যতম রূপকার লেন্ডল সিমন্স ৪টি করে ছক্কা এবং বাউন্ডারিতে ৪৫ বলে ৬৫ রানের বিস্ফোরক হাফসেঞ্চুরি করে অপরাজিত থাকেন। এভিন লুইস ৪০ এবং নিকোলাস পুরান করেন হার না মানা ৩৮ রান। 

ভারত ব্যাটিংয়ে নেমে লোকেশ রাহুল ১১ রানে ফিরলে তিন নম্বরে আসেন দুবে। ৩ বাউন্ডারি ৪ ছক্কায় করেন ৫৪। বিরাট কোহলি ১৯ করে ফেরেন কেসরিক উইলিয়ামসের বলে। তাঁর আউটে ভারতের রানের গতিও কমে যায়। তবে ঋষভ পান্টের ৩৩* রানে চ্যালেঞ্জিংই স্কোরই গড়ে স্বাগতিকরা। সিমন্সদের ঝোড়ো ব্যাটিংয়ে ১৭১ রানের লক্ষ্যটাও অবশ্য সহজ বানিয়ে ফেলে  ক্যারিবীয়রা। ক্রিকইনফো

মন্তব্য



সাতদিনের সেরা