kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

আজ যাচ্ছেন মাশরাফি

২১ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : ‘গোলাপি টেস্ট’কে ঘিরে হুলুস্থুল কাণ্ড কলকাতায়। উপমহাদেশের ইতিহাসে প্রথম দিবারাত্রির টেস্ট বলে কথা! আর সে ম্যাচে বাংলাদেশ থেকে গণ্যমান্য কারা আসছেন—গত কয়েক দিন কলকাতার সংবাদমাধ্যম এটা জানতে ঝাঁপিয়ে পড়েছে মহাবিক্রমে।

‘মাশরাফি কার অতিথি হয়ে আসছেন’—গতকাল সাতসকালে কলকাতা থেকে এক সংবাদকর্মীর ফোন। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক যে কলকাতায় যাচ্ছেন—এটা পুরনো খবর। কিন্তু তিনি কি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বহরের সদস্য, নাকি বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির অতিথি হয়ে ইডেনে যাচ্ছেন—এ প্রশ্নের উত্তর জানা নেই কারোর। গতকাল দুপুরে অবশ্য মাশরাফি নিজে জানিয়েছেন, ‘আমি কারো অতিথি হয়ে যাচ্ছি না। আগেই ফ্যামিলি নিয়ে কলকাতা যাওয়ার ইচ্ছা ছিল। সেটা এখন যাচ্ছি, এই আর কি।’ তাঁর এবারের কলকাতা সফরের সঙ্গে তাই গোলাপি টেস্টের সরাসরি কোনো সম্পর্ক নেই। আজ সন্ধ্যার ফ্লাইটে কলকাতা গিয়ে ২৫ নভেম্বর দেশে ফেরার কথা মাশরাফির।

এদিকে বিপিএল সামনে রেখে প্রস্তুতিতে নেমে পড়া মাশরাফি চোট পেয়েছেন গতকাল। ব্যাটিংয়ের সময় বোলিং মেশিন থেকে ছুটে আসা বল আঘাত হানে তাঁর শরীরে। তবে আঘাত গুরুতর নয় বলেই জানিয়েছেন ঢাকা প্লাটুনের মাশরাফি, ‘দু-এক দিনের মধ্যেই সেরে উঠব।’ 

মন্তব্য



সাতদিনের সেরা