kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

মুখোমুখি প্রতিদিন

আমাদের জড়তা কেটে গেছে

২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আমাদের জড়তা কেটে গেছে

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছে মোহনবাগান। টিসি স্পোর্টসকে হারিয়েছে তারা ২-০ গোলে। টানা দুই হারে টিসি টুর্নামেন্ট থেকে বিদায়ের পথে। মোহনবাগান আশা জাগিয়ে রাখল এই জয়ে। মোহনবাগান কোচ কিবো ভিকোনা ম্যাচ শেষে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন

 

কালের কণ্ঠ স্পোর্টস : আজকের জয়ে কতটা খুশি...

কিবো ভিকোনা : আমি খুবই খুশি। ম্যাচের শুরু থেকে আমরাই ভালো খেলেছি। অনেক সুযোগ তৈরি করেছি। দুর্ভাগ্যজনকভাবে ততগুলো গোল আমরা পাইনি। আমরা ম্যাচ নিয়ন্ত্রণ করেছি। তবে অবশ্যই আমাদের আরো বেশি ব্যবধানে জেতা উচিত ছিল।

প্রশ্ন : সেমিফাইনালে ওঠার সমীকরণে এই বেশি গোলটাই কি গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে বলে মনে করেন?

ভিকোনা : হতে পারে। তবে আজকের জয়ে আমরা খুশি। গোলটা যে পরবর্তী সময়ে গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে, এটা জেনেই আসলে আমরা মাঠে নেমেছিলাম। দল সেভাবেই খেলেছে। গোলের প্রচুর সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু প্রতিপক্ষের বক্সে ফিনিশিং হচ্ছিল না। দেখা যাক, এখন সামনের ম্যাচে আমরা কী করতে পারি। সেই ম্যাচের জন্য আমরা সর্বোচ্চ প্রস্তুত হয়েই নামব। তবে আজকের ৩ পয়েন্ট নিয়েও আমি যথেষ্ট সন্তুষ্ট।

প্রশ্ন : পরের ম্যাচের প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী নিয়ে কী ধারণা?

ভিকোনা : ওদের প্রথম ম্যাচটি দেখেছি। নতুন দল। মূলত এই টুর্নামেন্টের জন্যই তৈরি হয়েছে। ছয়জন বিদেশি আছে, জাতীয় দলের খেলোয়াড়ও আছে কয়েকজন। খুব শক্ত ম্যাচ হবে বলেই আমি মনে করছি। তবে কাজ নিজেদের খেলায় মনোযোগ রাখা। আমাদের শক্তি আমরা কাজে লাগাতে চেষ্টা করব। পাশাপাশি অবশ্যই উন্নতির চেষ্টা তো থাকবেই।

প্রশ্ন : গত ম্যাচ থেকে এই ম্যাচে দল কতটা উন্নতি করেছে বলে আপনি মনে করেন?

ভিকোনা : দুটি ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে আমরা খেলেছি, এভাবে তুলনা করাটা তাই কঠিন। তবে আমরা আজ ম্যাচ শেষ করার দিকে পুরো মনোযোগী ছিলাম। হ্যাঁ, কিছু সুযোগ নষ্ট হয়েছে। তবে এটা হয়, অনেক সময় ভালো খেলেও গোল পাওয়া যায় না। প্রথম ম্যাচে কিছুটা জড়তা ছিল। সেটা অন্তত কেটে গেছে। যে কারণ আমরা ম্যাচ নিয়ন্ত্রণ করেও খেলতে পেরেছি।

মন্তব্য



সাতদিনের সেরা