kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

পয়েন্ট পেয়ে খুশি জেমি

১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : কিছুদিন আগে কাতারের বিপক্ষে হয়ে যাওয়া ম্যাচে ২-০ গোলে হারের পর বাংলাদেশের কোচ জেমি ডে বলেছিলেন, তাঁর দেখা সেরা ম্যাচ। খুব দ্রুতই শিষ্যরা কোচকে দেখিয়ে দিয়েছেন, আরো ভালোও খেলতে পারেন তাঁরা। ভারতের বিপক্ষে শেষ সময়ে গোল হজম করে পয়েন্ট ভাগ করলেও এই ড্রকেই ভালো ফল বলছেন বাংলাদেশের ইংরেজ কোচ।

‘ই’ গ্রুপে নিজেদের তৃতীয় খেলায় এসে প্রথম পয়েন্টের দেখা পেল বাংলাদেশ। গ্রুপের অন্য ম্যাচে কাতার ১-০ গোলে ওমানকে হারিয়ে আছে শীর্ষে।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে এসে কোচ জেমি ডে জানালেন, ‘ফিফা র‌্যাংকিংয়ে আমরা ভারতের চেয়ে ৮৫ ধাপ পেছনে। এ রকম একটি দলের সঙ্গে তাদের মাঠে ড্র করা, যে ম্যাচটি আমরা জিততেও পারতাম, সেটা আমার চোখে দুর্দান্ত একটা ফল। ছেলেরা নিশ্চয়ই হতাশ, কারণ তারা ম্যাচটি জিততেও পারত। তবে প্রথম পয়েন্ট পেয়ে আমরা খুশি।’ শেষ সময়ে গোল হজমের ব্যাপারে তাঁর পর্যবেক্ষণ, ‘আধুনিক ফুটবলে ৬০ থেকে ৭০ মিনিট খেলার পরও শারীরিক সামর্থ্যের শীর্ষে থাকতে হয়। এই জায়গাগুলো নিয়ে আমরা কাজ করছি। উন্নতি হচ্ছে, সময় দিলে আরো উন্নতি চোখে পড়বে।’ বাছাই পর্বে তৃতীয় খেলায় এসে প্রথম পয়েন্ট পেল বাংলাদেশ। তাই জয় হাতছাড়া হলেও অখুশি হচ্ছেন না কোচ।

মন্তব্য



সাতদিনের সেরা