kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

টি-টোয়েন্টি দলে অনেক চমক

১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : তাইজুল ইসলাম মানেই সাদা পোশাকের ক্রিকেট, রঙিন জার্সি হলেই এই বাঁহাতি স্পিনার ব্রাত্য। এমন একটা ধারণাই গড়ে উঠেছিল গত কয়েক বছরে। আন্তর্জাতিক ক্রিকেটে পথচলা পাঁচ বছরের, এবারই প্রথম টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন তাইজুল। জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য যে দল দিয়েছেন নির্বাচকরা, তাতে তাইজুলের নামটাও আছে।

টি-টোয়েন্টি দলে চমক অবশ্য শুধু তাইজুলেই সীমাবদ্ধ নেই! নতুন মুখ আছে আরো। আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখার অপেক্ষায় থাকা পেসার ইয়াসিন আরাফাতও ডাক পেয়েছেন। এই ডানহাতি পেসার মন্দ করেননি শ্রীলঙ্কার ইমার্জিং দল ও আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে। ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার এই পেসারকে পেলে হয়তো খুশিই হবেন বোলিং কোচ শার্ল ল্যাঙ্গেভেল্ট। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার ছাড়পত্র দেওয়া হয়নি আফিফ হোসেনকে। কেন সেটা জানা গেল, নির্বাচকরা তাঁকে রেখেছেন টি-টোয়েন্টির দলে। টেস্টের শেষ দিনে মেহেদি হাসান মিরাজের রিভিউ নিয়ে সাকিবের উষ্মা ছিল সংবাদ সম্মেলনে। মিরাজ বাদ পড়েছেন টি-টোয়েন্টি থেকে, এসেছেন আরেক মেহেদী হাসান। তিনিও অফ স্পিনার।

টি-টোয়েন্টির বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদ উল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত।

মন্তব্য



সাতদিনের সেরা