kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

টাইগারের সামনে নাদালের গর্জন

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাইগারের সামনে নাদালের গর্জন

মারিন সিলিচের ব্যাকহ্যান্ড ভলি বেরিয়ে যাচ্ছিল নেটের ডান পাশের সাইড লাইন পার হয়ে। বেসলাইনের ওপাশ থেকে বলটা কোর্টে পড়ার ভগ্নাংশ সেকেন্ড আগে রাফায়েল নাদালের ফোরহ্যান্ড। নেটের পাশ ঘেঁষে সেটা পড়ে সিলিচের কোর্টে। এককথায় অবিশ্বাস্য। এরপর মুষ্টিবদ্ধ হাতে তাঁর গর্জন। নাদালের মতো বুনো উল্লাস না করলেও গ্যালারিতে থাকা টাইগার উডসও উপভোগ করেছেন শটটা। ম্যাচজুড়ে তিনি সমর্থন জুগিয়ে গেছেন এই স্প্যানিয়ার্ডকে। শেষ গেমে অনন্য এ শটেই নাদাল ম্যাচ জিতেছেন ৬-৩, ৩-৬, ৬-১, ৬-২ গেমে।

কোয়ার্টার ফাইনালে নাদালের সামনে আর্জেন্টিনার ডিয়েগো শোয়ার্জমান। র‍্যাংকিংয়ে পাঁচে থাকা আলেকজান্দার জারেভকে ৩-৬, ৬-২, ৬-৪, ৬-৩ গেমে হারান ম্যারাডোনা-মেসির দেশের এই টেনিস খেলোয়াড়। এদিকে মেয়েদের এককে কোয়ার্টার ফাইনালের আগেই ছিটকে গেছেন বর্তমান চ্যাম্পিয়ন নাওমি ওসাকা। বেলিন্দা বেনচিচ এই জাপানিকে হারান ৭-৫, ৬-৪ গেমে।

রাফায়েল নাদালের আদর্শ টাইগার উডস। চোটে ক্যারিয়ার হুমকির মুখে পড়লেও সব বাধা পেরিয়ে গলফের মেজর জিতেছেন এই কিংবদন্তি। তাঁকে গ্যালারিতে দেখে আবেগী হয়ে পড়েছিলেন নাদাল। ম্যাচ শেষে জানালেনও সে কথা, ‘একজনকেই আদর্শ করে এগিয়ে চলি, তিনি টাইগার উডস। আট বছর আগে ভাবতে পারিনি ২০১৯ সালেও ইউএস ওপেন খেলব। এএফপি

মন্তব্য



সাতদিনের সেরা