kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

পগবার বদলে ফন ডি বিক

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পল পগবা এলে রিয়াল মাদ্রিদের মাঝমাঠ পাবে নতুন প্রাণ—এমনই বিশ্বাস জিনেদিন জিদানের। দ্বিতীয়বার ক্লাবের দায়িত্ব নিয়ে সবার আগে পগবাকেই কিনতে চেয়েছেন এই ফরাসি কিংবদন্তি। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড তাঁকে ছাড়তে রাজি নয়। অন্তত ১৫০ মিলিয়ন পাউন্ডের কমে কোনোভাবে পগবাকে ছাড়বে না তারা। বিকল্প হিসেবে রিয়ালের পছন্দ ছিল ফন ডি বিককে। আয়াক্সের ২২ বছর বয়সী এই তরুণ মিডফিল্ডারের সঙ্গে সমঝোতা হয়ে গেছে বলে নিশ্চিত করেছে স্প্যানিশ দৈনিক মার্কা। এখন বাকি শুধু চুক্তির আনুষ্ঠানিকতা।

আয়াক্স ৬০ মিলিয়ন ইউরো চেয়েছিল ফন ডি বিকের জন্য। রিয়াল মাদ্রিদ ৫৫ মিলিয়ন ইউরোয় তাঁকে কিনছে বলে দাবি মার্কার। ফন ডি বিক অবশ্য রিয়ালে চলে আসাটা নিশ্চিত করেননি। গতকাল ফক্স স্পোর্টসকে শুধু জানালেন, ‘আমাকে পেতে এত বড় একটি ক্লাবের আগ্রহ জেনে ভালো লাগছে। তবে এ পর্যন্ত আগের মতোই আছে সব।’ ফন ডি বিকের রিয়ালে আসার অর্থ হামেস রোদ্রিগেসের ক্লাব ছেড়ে যাওয়া। বায়ার্ন মিউনিখ থেকে ধারের সময়টা কাটিয়ে তিনি অপেক্ষায় অন্য কোনো ক্লাবের। পাশাপাশি স্পোর্তিং মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দোসের জন্যও নাকি প্রস্তাব পাঠিয়েছে রিয়াল। স্পোর্তিং তাঁকে ছাড়তে চায় না ৭০ মিলিয়ন ইউরোর কমে।

পল পগবার আশাও এখনো ছাড়েনি রিয়াল। গত পরশু তাঁর দলবদলের খবরে এসেছে নতুন বাঁক। এসি মিলানের সঙ্গে প্রীতি ম্যাচের দলে ছিলেন ফরাসি এই মিডফিল্ডার। শেষ মুহূর্তে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। ইংলিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, রিয়াল নতুন করে প্রস্তাব দেওয়াতেই প্রীতি ম্যাচটি খেলতে চাননি পগবা। মার্কা

মন্তব্য



সাতদিনের সেরা