kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

বড় জয়ই পেল অনূর্ধ্ব-১৯ দল

তানজিদ করেছেন শতরান, তাঁর বিদায়ের পর বাকিরা আসা-যাওয়ার মিছিলে ব্যস্ত হয়ে যাওয়াতে ২২৪ রানেই অল আউট হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

২ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : উদ্বোধনী ব্যাটসম্যান তানজিদ হাসানের রান ১১৭ আর দলের মোট সংগ্রহ ২২৪ রান! এমনটাই হয়েছে ইংল্যান্ডের অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ম্যাচে। তবে এই রানও ইংলিশ যুবাদের জন্য টপকানো কঠিন হয়ে যায় তানজিম হাসান ও রকিবুল হাসানদের দারুণ বোলিংয়ে। শেষ পর্যন্ত ১৫২ রানে অলআউট হয় তারা, বাংলাদেশ জেতে ৭২ রানের বড় ব্যবধানে।

তানজিদের শতরানের পর বাকিরা আসা-যাওয়ার মিছিলে ছিলেন। ফলে ৪৭.১ ওভারে ২২৪ রানেই অল আউট হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

টসে হেরে ব্যাট করতে নামতে হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে। ব্যক্তিগত ৪ রানে উদ্বোধনী ব্যাটসম্যান পারভেজ ইমন আউট হয়ে গেলেও দ্বিতীয় উইকেট জুটিতে যোগ হয় ১০৮ রান। তানজিদের সঙ্গে মাহমুদুল হাসানের ৪১ রানে ভালো একটা ভিত্তিই পেয়ে যায় অনূর্ধ্ব-১৯ দল। হাসানের বিদায়ের পর তৌহিদ হূদয়ের ৩১ রানে ভালোভাবেই ম্যাচের নিয়ন্ত্রণে ছিল তরুণরা। ২ উইকেটে ২০০ রান পেরিয়ে যাওয়ার পর ১ রানের ব্যবধানে তানজিদ ও তৌহিদের বিদায়ে ধস নামে বাংলাদেশের তরুণদের ইনিংসে। দলীয় ২০৪ রানে হিলের ওভারের চতুর্থ বলে তানজিদ ক্যাচ দিয়ে আউট হন, ১ বল পর রান আউট হূদয়, এরপর তাসের ঘরের মতোই ভেঙে পড়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং। নিক কিম্বার নিয়েছেন ৫ উইকেট। জবাবে শুরু থেকেই ইংলিশ যুবাদের চেপে ধরেন তানজিম হাসানরা। ৩ উইকেট নিয়েছেন তিনি। ৩ উইকেট রাকিবুল হাসানেরও।

৫ ম্যাচে ৪ জয় এবং ১ হারে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে আছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সমান ম্যাচে দুটি করে জয় এবং হারে ৫ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে ভারত অনূর্ধ্ব-১৯ দল। আর চার খেলায় ১ জয় এবং ৪ হারে ২ পয়েন্ট নিয়ে একেবারে তলানিতে স্বাগতিক ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল।

মন্তব্য



সাতদিনের সেরা