kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

উত্তরণের বছরেই নোফেলের অবনমন

প্রিমিয়ারে ওঠার বছরেই নেমে গেল নোফেল স্পোর্টিং ক্লাব! অবনমনে তাদের সঙ্গী টিম বিজেএমসি। ২৪ ম্যাচ শেষে নোফেলের সংগ্রহ ২০ পয়েন্ট।

২ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : প্রিমিয়ারে ওঠার বছরেই নেমে গেল নোফেল স্পোর্টিং ক্লাব! গতকাল ঢাকায় শেখ জামালের সঙ্গে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচটি ২-২ গোলে ড্র করায় চ্যাম্পিয়নশিপ লিগে অবনমন নিশ্চিত হয়ে যায় তিন জেলার প্রতিনিধি দলটির। নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলার দল হিসেবেই পরিচিতি নোফেলের। অবনমনে তাদের সঙ্গী টিম বিজেএমসি। ২৪ ম্যাচ শেষে নোফেলের সংগ্রহ ২০ পয়েন্ট। গতকাল তাদের ড্রয়ে নিশ্চিন্ত হয়ে গেছে অবনমন শঙ্কায় থাকা অন্য দুই দল রহমতগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন। গতকাল সন্ধ্যায় মোহামেডানের বিপক্ষে ম্যাচে নামার আগেই রহমতগঞ্জের ঝুলিতে ২১ পয়েন্ট ছিল। একই সংগ্রহ ব্রাদার্সেরও।

প্রথম পর্বেও জামালের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছিল নোফেল। গতকাল ১৫ মিনিটে জামাল এগিয়ে যায় সতীর্থের ফ্রি-কিকে গাম্বিয়ান স্ট্রাইকার এমিল সাম্বুর হেডে। ৫১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এই ফরোয়ার্ড। ২-০ গোলে এগিয়ে গিয়েও জামাল পারেনি ম্যাচ জিততে। ৫৫ মিনিট পর আরিফুল ইসলামের গোলে ব্যবধান কমায় নোফেল। এরপর ৮৫ মিনিটে গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার গোলে ২-২ হয়। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে একটি প্রচেষ্টা ক্রসবারে লেগে ফিরলে নিজেদের শেষ ম্যাচে জয় পাওয়া হয়নি গতবারের রানার্স-আপ জামালের। ২৮ পয়েন্ট নিয়ে তিনবারের চ্যাম্পিয়নরা লিগ শেষ করল ছয়ে থেকে।

দিনের অন্য ম্যাচে ময়মনসিংহে স্বাগতিক সাইফ স্পোর্টিং ক্লাব ৩-১ ব্যবধানে হারিয়েছে মুক্তিযোদ্ধাকে। ১৪তম জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকেই লিগ শেষ করল সাইফ। সাতে শেষ করা মুক্তিযোদ্ধার সংগ্রহ ২৬ পয়েন্ট।

মন্তব্য



সাতদিনের সেরা