kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

মুখোমুখি প্রতিদিন

জিতলে শিরোপার আশি ভাগ নিশ্চিত হয়ে যাবে

১৯ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জিতলে শিরোপার আশি ভাগ নিশ্চিত হয়ে যাবে

ফিরতি লেগে আবার মুখোমুখি বসুন্ধরা কিংস ও আবাহনী। বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠেয় এই ম্যাচের ওপর নির্ভর করছে লিগের চেহারা। শিরোপা লড়াই কি বহুমুখী হবে নাকি একমুখী হয়ে পড়বে, তার উত্তর মিলবে আজ। তার আগে বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান এই ম্যাচের গুরুত্ব বিশ্লেষণ করেছেন কালের কণ্ঠ স্পোর্টসের মুখোমুখি হয়ে

 

কালের কণ্ঠ স্পোর্টস : বসুন্ধরা কিংসের ভালো সুযোগ আজ লিগ শিরোপার পথ সহজ করে নেওয়ার...

ইমরুল হাসান : আমাদের এবং আবাহনীর জন্য এই ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ। আমরা চাই সামর্থ্যের সবটুকু দিয়ে ম্যাচটি জিতে নিতে। দলে কোনো ইনজুরি সমস্যা নেই, একটা ছন্দে খেলে আসছে। বাড়তি চাপ না নিয়ে পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখাটাই জরুরি। এই ম্যাচ জিতলে আবাহনীর সঙ্গে আমাদের ব্যবধান হয়ে যাবে ৭ পয়েন্টের, লিগটা সহজ হয়ে যাবে।

প্রশ্ন : এই হিসাবে ম্যাচটা বেশি গুরুত্বপূর্ণ আবাহনীর জন্য?

ইমরুল : নিজেদের অবস্থান থেকে দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। আমরা বড় লিড নিতে চাই আর আবাহনী হারলে অনেকখানি পিছিয়ে পড়বে। তবে এএফসি কাপের গত ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে তারা ভালো খেলেছে। সুবাদে তাদের খেলোয়াড়দের মধ্যে অন্য রকম আত্মবিশ্বাস কাজ করবে। তবে বসুন্ধরা কিংস স্পিরিটেড দল, তারা আক্রমণাত্মক ফুটবল খেলবে এই ম্যাচে। জিতলে শিরোপার আশি ভাগ নিশ্চিত হয়ে যাবে। কারণ লিগের অনেক ম্যাচ বাকি থাকে।

প্রশ্ন : আবাহনীর সঙ্গে তুলনা করলে বসুন্ধরা কিংস কোথায় থাকবে?

ইমরুল : এই তুলনাটা আমার করা ঠিক হবে না। প্রথম লেগে আমরা ৩-০ গোলে তাদের হারিয়েছি নীলফামারীতে। কিংসের সব বিভাগেই ভারসাম্য আছে। বড় কথা হলো, আমাদের গোল নিয়ে কোনো সমস্যা হচ্ছে না। বিদেশিরা না পেলে দেশিরা গোল করে পুষিয়ে দিচ্ছে। ফরোয়ার্ড লাইনে মতিন দুর্দান্ত খেলছে, তা ছাড়া নাসির, ইমন বাবুরাও প্রয়োজনের সময় গোল করছে। বসুন্ধরা কিংসে ম্যাচ জেতানোর খেলোয়াড় অনেক।

প্রশ্ন : হারলে কিংবা ড্র হলেও তো শীর্ষে থাকে কিংস...

ইমরুল : হারলে ১ পয়েন্টে এগিয়ে থাকে কিংস। তখন লিগ শিরোপা অনেক কঠিন হয়ে যাবে। কারণ লিগের অনেক খেলা এখনো বাকি।

মন্তব্য