kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

মুখোমুখি প্রতিদিন

বঙ্গমাতার শিরোপা জয়ই আমাদের লক্ষ্য

১৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গমাতার শিরোপা জয়ই আমাদের লক্ষ্য

কঠিন ট্রেনিংয়ের ফাঁকে কাল মেয়েরা ফর্টিসে খুব আনন্দ করেছেন। এভাবেই তাঁরা তৈরি হচ্ছেন বঙ্গমাতা গোল্ডকাপের জন্য। আসন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টের আগে দলের প্রস্তুতি নিয়ে কালের কণ্ঠ স্পোর্টসের সঙ্গে কথা বলেছেন ফরোয়ার্ড কৃষ্ণা রানী সরকার

 

কালের কণ্ঠ স্পোর্টস : ফর্টিসের মাঠে তো নারী ফুটবলারদের মিলনমেলা হয়েছে। কেমন উপভোগ করেছেন?

কৃষ্ণা রানী সরকার : খুব উপভোগ করেছি। রোজকার কঠিন ট্রেনিং সেশনের ফাঁকে মজার একটি দিন কাটিয়েছি আমরা। সবাই মিলে খুব আনন্দ করেছি। দুই কলম্বিয়ান তারকার সঙ্গে দেশের সিনেমা জগতের বড় তারকা জয়া আপাও ছিলেন।

প্রশ্ন : দুই কলম্বিয়ান নারী ফুটবলারের সঙ্গে আপনারা ফুটবলও খেলেছেন...

কৃষ্ণা : ঠিক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা নয়, বল পায়ে ড্রিবল আর মজা করা। তাঁরা অনেক বড় তারকা, তাঁরা নিজেদের অভিজ্ঞতার কথা বলেছেন আমাদের। অনুপ্রেরণা জুগিয়েছেন।  তাঁরা নিজেদের ক্যারিয়ারের গল্পটা আমাদের বলেছেন।

প্রশ্ন : বঙ্গমাতা গোল্ডকাপে বাংলাদেশ কেমন করবে?

কৃষ্ণা : অবশ্যই ভালো করবে। তবে বাকি পাঁচ দলও শক্তিশালী, টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ উপভোগ্য হবে। আমাদের প্রস্তুতিও ভালো।

প্রশ্ন : কয়েকটি দলের সঙ্গে আপনারা আগে খেলেছেন এবং ভালোভাবে জিতেছেন...

কৃষ্ণা : অনূর্ধ্ব-১৬ ফুটবলে আমরা আরব আমিরাতকে ৬-০ গোলে হারিয়েছিলাম। আবার লাওস সেই টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে খেলেছে, সুতরাং তারা অনেক ভালো দল। বাকিদেরও খারাপ বলা যাবে না, প্রত্যেক দলই উন্নতির চেষ্টা করছে। তাই আগের ফল দিয়ে প্রতিপক্ষের বর্তমান অবস্থা বিচার করা যাবে না। একই সঙ্গে এটাও ঠিক, আমাদের খেলারও উন্নতি হয়েছে অনেক। কোরিয়া-জাপানের মতো পরাশক্তির বিপক্ষে আমরা খেলেছি। সুতরাং এ রকম প্রতিপক্ষ আমাদের জন্য নতুন কিছু নয়।

প্রশ্ন : কিন্তু নেপালে সাফে বাজে পারফরম্যান্স-জনিত একটা ভয় কি মনে কাজ করে না?

কৃষ্ণা : খেলায় হার-জিত থাকবেই। নেপালে আমাদের ছোটখাটো কিছু ভুল হয়েছিল খেলায়। ওই টুর্নামেন্টের পর থেকে ট্রেনিংয়ে সেগুলো নিয়ে কাজ করেছেন কোচ। আমরা চেষ্টা করেছি, নিজেদের শুধরে বঙ্গমাতা আন্তর্জাতিক টুর্নামেন্টের নতুন করে তৈরি হতে। আশা করি, নিজেদের মাঠে পারফরম্যান্স খারাপ হবে না। আমাদের লক্ষ্য প্রথম আসরে শিরোপা জয়।

মন্তব্য



সাতদিনের সেরা