kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

মোশাররফের সফল অস্ত্রোপচার

২০ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মোশাররফের সফল অস্ত্রোপচার

ক্রীড়া প্রতিবেদক : গায়ের টি-শার্টের গায়ে ইংরেজিতে লেখা ‘হোপ’। অর্থাৎ আশা। আশা ভরা বুক নিয়ে হাসি হাসি মুখে দাঁড়ানো মোশাররফ হোসেন রুবেলের ছবি। তাঁর স্ত্রী চৈতী ফারহানা রূপা ফেসবুকে নিজের অ্যাকাউন্টে পোস্ট করেছেন অপারেশনের আগের সেই ছবি। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সেই ছবিতে মোশররফের পাশে দাঁড়ানো ভদ্রলোক ড. আলভিন হং। বাংলাদেশ সময় গতকাল সকাল ৬টায় যিনি অপারেশনের মাধ্যমে ওই স্পিনারের মস্তিষ্ক থেকে অপসারণ করেছেন টিউমার।

মোশাররফের স্ত্রী আরো দুটি ছবি দিয়েছেন। তাঁর জীবনসঙ্গীর অপারেশন থিয়েটারে যাওয়ার আগের ও পরের। জাতীয় দলের হয়ে পাঁচটি ওয়ানডে খেলা বাঁহাতি স্পিনারের মুখটা হাসি হাসিই রয়ে গেছে। মস্তিষ্কে টিউমার ধরা পড়ার পর সবার যেমন সমর্থন পেয়েছেন, তাতে সেরে ওঠার বিশ্বাসটা হারাননি মোশাররফ। কালকের অপারেশন সফল হয়েছে বলেও ফেসবুক বার্তায় জানিয়েছেন তাঁর স্ত্রী, ‘আমার স্বামীর অপারেশন সফল হয়েছে। ও ভালো আছে। হাত-পা নাড়াতে পারছে, কথা বলা নিয়েও কোনো সমস্যা নেই। সমর্থন ও প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ। ওর দ্রুত সুস্থতার জন্য সবার প্রার্থনা চাই।’

অপারেশনের পর মোশাররফকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সব কিছু ঠিক থাকলে মোশাররফকে আজই কেবিনে স্থানান্তর করা হতে পারে। আর অপসারণ করা টিউমারের বায়োপসি রিপোর্টের পর জানা যাবে, রোগটি ওই স্পিনারের শরীরে কতটা বিস্তৃত হয়েছে। কিছু দিন আগে ব্রেইন টিউমার ধরা পড়ার পর দ্রুততম সময়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের এই সফল অস্ত্রোপচার পূর্ণ সুস্থতার আশা বাড়িয়ে দিচ্ছে।

তাঁর গায়ের টি-শার্টের লেখাটির মতোই!

মন্তব্য



সাতদিনের সেরা